অমিতাভের মুখে মাশরাফির নাম !!

0
57

ভারতের জনপ্রিয় টেলিভিশন সনি ইন্টারটেইনমেন্টে প্রচারিত কুইজভিত্তিক জনপ্রিয় অনুষ্ঠান কোন বানেগা ক্রোড়পতির (কেবিসি) এর সঞ্চালক অভিনেতা অমিতাভ বচ্চনের মুখে শোনা গেল বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মতুর্জার নাম।

৭ অক্টোবর, সোমবার রাতে কেবিসির হটসিটে খেলছিলেন দীপক বিশ্বকর্মা নামে এক যুবক। সাতটি প্রশ্নের সঠিক জবাব দিয়ে তিনি ৪০ হাজার টাকা জিতে নেন। পরবর্তীতে ৮০ হাজার টাকার জন্য অমিতাভ বচ্চন কম্পিউটার স্ক্রিনে ৮ নম্বর প্রশ্ন রাখেন।

প্রশ্নে বলা হয়, গত (২০১৯) সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ ক্রিকেট নিম্নলিখিত ৪ দেশের অধিনায়ক এর মধ্যে কোন দেশের অধিনায়ক সংসদ সদস্য ছিলেন। চারটি অপশন এর মধ্যে নাম ছিল বাংলাদেশের মাশরাফি বিন মর্তুজা, ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার, আফগানিস্তানের গোলাপ দিন নায়েব ও পাকিস্তানের অধিনায়ক সরফরাজের নাম।

প্রশ্নটির উত্তর দেওয়ার সময় ছিল এক মিনিট। দীপক ঠীক উত্তর বুঝে উঠতে পারছিলেন না। সময় শেষ হওয়ার ১০ সেকেন্ড আগে দীপক অনুমান করে মাশরাফির নাম বলেন। এবং উত্তর সঠিক হওয়ায় জিতে নেন ৮০ হাজার টাকা।

এ সময় অমিতাভ বচ্চন হাসিমুখে জানান, ২০১৯ সালের বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আওয়ামী লীগের টিকিটে নড়াইল-২ থেকে সংসদ সদস্য (মেম্বার অফ পার্লামেন্ট) নির্বাচিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here