অস্ট্রেলিয়ায় কোরবানি দেয়ার যে অভিজ্ঞতা জানালেন শাবনূর !!

0
55

এক সময়ের ঢালিউডের পর্দা কাঁপানো নায়িকা শাবনূর এখন প্রবাসী জীবন যাপন করছেন। এবার কোরবানির ঈদকে সামনে রেখে এই প্রবাসী নায়িকা জানান, অস্ট্রেলিয়ার ঈদ বাংলাদেশের মতোই আনন্দের।

শাবনূর বলেন, এখানে আমি আমার পরিবার ও বন্ধুদের সাথে অনেক উপভোগ করছি। প্রচুর ঘোরাফেরা করছি। মজার মজার খাবার খাচ্ছি। এটা যে অস্ট্রেলিয়ার ঈদ বুঝতেই পারছি না।

শাবনূর অস্ট্রেলিয়ায় ঈদুল আজহা পালন করছেন। তিনি বলেন, এবার অস্ট্রেলিয়াতে গরু ও খাসি কোরবানি দিয়েছি। দেশে থাকতেও কোরবানি দিয়েছি অনেক। তবে অস্ট্রেলিয়ায় কোরবানি দেয়ার অভিজ্ঞতা অন্যরকম।

তিনি আরও বলেন, বাংলাদেশে ঈদে অনেক জায়গায় যেতে পারতাম না। কারণ জানেনই তো, সিনেমার অভিনয় শিল্পীরা কোথাও গেলে খ্যাতির বিড়ম্বনায় পড়ে যায়। অস্ট্রেলিয়াতে এই বিড়ম্বনা নেই, ইচ্ছা মতো ঘুরতে পারছি। যেখানে খুশি সেখানে যাচ্ছি।

দেশে ফেরার প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ঈদের পরই কিছু দিনের জন্য দেশে যাব। গিয়ে কিছু ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকব। সেই কাজগুলো সেরে আবার ফিরে আসব অস্ট্রেলিয়াতে। দেশে ফিরলেও শাবনূর সিনেমায় ফিরতে চান না।

কারণ এখন সিনেমায় চুক্তিবদ্ধ হলে ঠিকমতো সময় দিতে পারবেন না। আবার সিনেমার উপযোগী ফিটনেসও নেই। যার কারণে যদি কোনো ছবিতে চুক্তিবদ্ধ হন তাহলে ওই পরিচালক বা প্রযোজককে বিপদে ফেলা হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here