ইতালিতে রহস্যজনকভাবে দুই বাংলাদেশির মৃত্যু !!

0
50

ইতালিতে অবস্থানরত বাংলাদেশী দুই ভাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। তার দেশটির মিলান শহরে বাজ্জিও এলাকায় খাকতেন। পুলিশের ধারণা, ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই আব্দুল হাই (৪১) মারা যান। পরে অনুশোচনায় ভুগে ছোট ভাই জমির উদ্দিন (৩৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

রবিবার (১৮ আগস্ট) সকালে তাদের মৃতদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। তবে জানা গেছে, অনৈতিক কর্মকাণ্ড থেকে ফিরিয়ে আনার চেষ্টাকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে বলে পুলিশের ধারণা।

এদিকে অ্যাপার্টমেন্টে রক্তের অনেক দাগ দেখা গেছে। ধারণা করা হচ্ছে, ছোট ভাই প্রায়ই মদ্যপানে লিপ্ত থাকতো। বড় ভাই বার বার নিষেধ করেও সঠিক পথে ফিরিয়ে আনতে ব্যর্থ হন। মদ্যপানে বাধা দেওয়ার জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। তবে বাংলাদেশি এই দুই ভাইয়ের বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি।

রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে ওই ভবনের পাশের বিল্ডিংয়ে বসবাসকারী শ্রীলঙ্কান এক নাগরিক লক্ষ্য করেন গলায় ফাঁস দেওয়া মৃতদেহ ঝুলে আছে। এরপর তিনি জরুরি বিভাগে ফোন করে বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ আসে। ফ্ল্যাটে প্রবেশ করে পুলিশ আরও একটি মৃতদেহ মেঝেতে পড়ে থাকতে দেখে। মৃতদেহটি রক্তাক্ত ছিল। পরে বারান্দায় গিয়ে ঝুলন্ত আরেকটি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এছাড়া বারান্দার সামনের বাগান থেকে রক্তমাখা একটি ছুরিও উদ্ধার করা হয়েছে।

প্রতিবেশীদের ভাষ্যমতে, ওই ফ্ল্যাট থেকে শনিবার রাত আড়াইটার দিকে চিৎকার চেঁচামেচির শব্দ শোনা যায়। পরে তা রূপ পায় হট্টগোলে। এর কিছুক্ষণ পর সব নীরব ও নিশ্চুপ হয়ে যায়।

ঘটনার কয়েক মাস আগে তাদের আরেক ভাই মিলানের ছেস্ত সানজোভান্নি এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান। এরপর থেকেই অপর দুই ভাইয়ের মধ্যে ঝগড়াঝাটি লেগে থাকতো। এদের মধ্যে ছোট ভাইটি মদপানসহ অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত থাকতো। বড় ভাই চেষ্টা করেও তাকে সঠিক পথে ফিরিয়ে আনতে ব্যর্থ হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here