একদমে কিশোরের ৩০টি ডিগবাজি, দেখুন ভিডিও !!

0
32

মাত্র কিছুদিন আগেই ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার খোলা রাস্তায় দুই শিশু শিক্ষার্থীর ডিগবাজি সবাইকে অবাক করে দিয়েছিল। সেই ডিগবাজির ভিডিও ভাইরাল হয়েছিল। যা দেখে স্তম্ভিত ও মুগ্ধ হয়ে পড়েছিলেন জিমনাস্টিকের কিংবদন্তি নাদিয়া কোমানেচি।

ভিডিওটি টুইট করে জানিয়েছিলেন, ইটস অসাম। তারপর থেকে রাতারাতি বিখ্যাত হয়ে পড়েছে গার্ডেন রিচের হাইড রোড এলাকার সিবিটি কোয়ার্টার বস্তির আলি ও লাভলি নামে ওই দুই শিশু।

এবার সামনে এল এক অজ্ঞাত কিশোরের একনাগাড়ে ৩০টি ডিগবাজি বা সামারসল্টের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়ে যায়।টাইমস নাউ নিউজের প্রতিবেদনে বলা হয়, স্বেতা এনটোমন নামে এক টুইটারাট্টি ২৪ সেকেন্ডের ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন।

ওই ভিডিওতে দেখা গেছে, খালি গায়ে থ্রি-কোয়ার্টার প্যান্ট পরে একটি ছেলে একটি গাছের তলায় দাঁড়িয়ে আছে। তারপর আচমকা একনাগাড়ে ৩০টি সামারসল্ট বা ডিগবাজি দিচ্ছে।

কলকাতার সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, ৯ সেপ্টেম্বর সকাল ৭টা ৪৯-এ টুইটটা পোস্ট হয়েছে। তারপর থেকে ইতিমধ্যে ৭২ হাজার বারের বেশি ভিডিওটি দেখা হয়েছে। রিটুইট হয়েছে ৩ হাজার ৩৬৬ বার।

ওই পোস্টে ছেলেটির নাম বা পরিচয় সম্পর্কে কিছু লেখা হয়নি। শুধু ভিডিওটি পোস্ট করে লেখা হয়েছে, অদ্ভুত, একনাগাড়ে ৩০টি ডিগবাজি। আমাদের দেশে প্রতিভার কোনো কমতি নেই, দরকার শুধু মানুষের আশীর্বাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here