বদি কন্যার বিবাহোত্তর সংবর্ধনায় রোহিঙ্গাদের ঢল !!

0
81

আলোচিত কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি ও একই আসনের বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরীর একমাত্র মেয়ে সামিয়া রহমান সানির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়ার কোম্পানী বাড়িতে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এ বিয়েতে বয়-বেয়ারার কাজ করেছে শতাধিক রোহিঙ্গা। জানা যায়, এ আয়োজনে প্রায় ২৫ থেকে ৩০ হাজার মানুষকে আপ্যায়ন করা হয়। তাদের মধ্যেও ছিলো অনেক পুরনো রোহিঙ্গা।

টেকনাফের ইতিহাসে এমন রাজকীয় বিয়ে আর দেখেনি বলে স্থানীয় আব্দু রহমান ও আবুল কালাম জানান। মূল ফটক থেকে বর-কনের মঞ্চ, খাবারের প্যান্ডেল পর্যন্ত কারুকাজ। প্রধান গেইট থেকে পুরো বিশাল এলাকা জুড়ে বর্ণিল, চোখ ধাঁধানো আলোর ঝলকানি ছিলো।

একজন ডেকোরেশন কর্মী জানিয়েছেন, খাবার বাদ দিলে শুধু সাজসজ্জাতেই ব্যয় হয়েছে কোটি টাকার উপরে। স্থানীয় রোহিঙ্গা ক্যাম্প থেকে বয় বেয়ারা হিসেবে শতাধিক যুবককে আনা হয়। তাদের ড্রেস পড়িয়ে খাবারের কাজ সম্পন্ন করা হয় বলে স্থানীয়রা।

অন্যদিকে আবদুর রহমান বদি একমাত্র মেয়ের বিয়ে নিয়েও রাজনীতি করেছেন বলে অভিযোগ তুলেছেন উখিয়া-টেকনাফ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তাদের অভিযোগ, বদি মেয়ের বিয়ে নিয়ে ও সংকীর্ণ মানসিকতার পরিচয় দিয়েছেন। তিনি কেবল তার অনুসারী হিসেবে পরিচিতদের মেয়ের বিয়েতে দাওয়াত দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here