মালয়েশিয়ায় বিদেশি মালিকানা দোকানে ইমিগ্রেশন অভিযান !!

0
162

মালয়েশিয়ার কুয়ালালামপুরে গতকাল বিদেশিদের মালিকানাধীন দোকানে ইমিগ্রেশন ও মালয়েশিয়ার কুয়ালালামপুর সিটি কর্পোরেশন যৌথভাবে অভিযান চালায়। অভিযানে অংশ নেয় ইমিগ্রেশন পুলিশ এবং সিটি কর্পোরেশনের গঠিত যৌথ টিম। অভিযান শুরু হয় সকাল 9 টা থেকে বিকাল দুইটা পর্যন্ত মোট 58 জন এ অভিযান পরিচালনা করেন। সিটি কর্পোরেশনের আওতাধীন যে সকল দোকানে লাইসেন্স নেই বা মুদি দোকানের লাইসেন্স দিয়ে সেখানে কসমেটিকস পণ্য বিক্রি করা বা ইলেকট্রনিক পণ্য

বিক্রি করা ওইসব দোকানে অভিযান চালিয়ে লাইসেন্স বাতিল করে এবং তারা যে সকল পণ্য বিক্রি করার আন্ডারে লাইসেন্স নিয়েছিল কিন্তু ওই সকল পণ্য ব্যতীত বিভিন্ন ধরনের পণ্য তারা লাইসেন্সবিহীন ভাবে ঐ সকল দোকানে বিক্রি করতেছিল তাই সিটি কর্পোরেশন বিভিন্ন ধরনের পণ্য হাতেনাতে বাজেয়াপ্ত করে। পুলিশ সুপার জানান তাঁরা স্থানীয় নাগরিকদের অভিযানের ভিত্তিতে অত্র এলাকায় তারা অভিযান পরিচালনা করে এবং তারা আরো অভিযান পরিচালনা করবে যাতে সুষ্ঠুভাবে এবং অবৈধ বিজনেস গড়ে তোলা যায় এবং বিদেশিদের লাইসেন্সবিহীন ভাবে যত্রতত্র দোকান এবং অবৈধ মালামাল বিক্রি করার ব্যাপারে তারা আরও কঠোর পদক্ষেপ নিবে

KUALA LUMPUR – Dewan Bandaraya Kuala Lumpur (DBKL) menyita peralatan dan barangan perniagaan milik 19 peniaga haram di Jalan Yew dan Pasar Pudu dalam Ops Tegas Siri 29 petang semalam.

Sumber Unit Media DBKL menerusi satu kenyataan memaklumkan operasi tersebut turut disertai pihak polis.

“Seramai 58 kakitangan DBKL dan anggota polis menyertai operasi bermula jam 9 pagi dan berakhir sekitar jam 2 petang itu.

“Dalam operasi berkenaan sebanyak 16 sitaan melibatkan barangan milik penjaja warga asing dan tiga sitaan melibatkan penjaja tempatan yang berniaga tanpa lesen,” menurut kenyataan itu.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here