সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা নায়িকা বুবলি এখন ডাক্তার !!

0
174

সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে এসেই বাজিমাত করে যাচ্ছেন শবনম বুবলি। সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন একের পর এক হিট ছবিতে। চরিত্রের প্রয়োজনে নিজেকে বিভিন্ন রূপে উপস্থাপন করছেন বুবলি। যার ধারাবাহিকতায় মালেক আফসারীর নির্মাণাধীন চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’-এ বুবলিকে দেখা যাবে ডাক্তার হিসেবে। এরআগে ‘বসগিরি’ ছবিতেও তিনি ডাক্তার হিসেবে অভিনয় করে সুখ্যাতি পেয়েছিলেন।

সম্প্রতি ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং স্পটের কিছু স্থিরচিত্র ফেসবুকে প্রকাশ ভাইরাল হয়। সেখানে দেখা যায়, রাজধানীর শ্যামলীতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের একজন এমবিবিএস চিকিৎসক রূপে অভিনয় করছেন বুবলি। গেলো সপ্তাহে এই হাসপাতালে ও এর সামনে শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এতে বুবলীর বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে।

এদিকে শুটিংয়ের বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে পরিচালক মালেক আফসারী লিখেছেন, ‘ন্যাচারাল লোকেশনে কাজ করা অনেক কঠিন। জনগণের এক্সট্রা একটা চাপ থাকে। সব সামাল দিয়ে কাজ করা ব্যায়বহুলও বটে। এই ছবিতে এক বিন্দু কম্প্রোমাইজ করা হয় নাই। আমার ইউনিট এমনই।’

এসকে ফিল্মের ব্যানারে শাকিব খানের সঙ্গে যৌথ ভাবে ‘পাসওয়ার্ড’ প্রযোজনা করছেন ইকবাল হোসেন। চলচ্চিত্রটিতে শাকিব খান-বুবলি ছাড়া আরো কাজ করছেন, ইমন, মিশা সওদাগর, ডন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here