সততার পুরস্কার পেলেন অটোচালক হানিফ !!

0
67

কুড়িয়ে পাওয়া মোবাইল ফোন ফেরত দিয়ে সততার পুরস্কার পেয়েছেন রংপুরের অটোচালক হানিফ মিয়া। রোববার (১৮ আগস্ট) বিকেলে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান সততার পুরস্কার হিসেবে তাকে নগদ টাকা ও উপহার সামগ্রী তুলে দেন।এছাড়া হানিফকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক। হানিফ মিয়া নগরীর দর্শনা এলাকার ভাঙ্গা ব্রিজ সংলগ্ন ডাঙ্গির পার গ্রামের বাসিন্দা।

গত ১৩ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে জেলা প্রশাসকের বাসভবনের সামনের সড়ক থেকে একটি দামি মোবাইল ফোন কুড়িয়ে পান হানিফ মিয়া। পরে মোবাইলটি লক থাকায় কোনোভাবেই এর মালিকের সন্ধান করা সম্ভব হয়নি। কোনো নম্বর থেকে ফোন না আসায় হানিফ মিয়া বিষয়টি এলাকায় গিয়ে কারমাইকেল কলেজের দর্শন বিভাগের মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থী আব্দুল আউয়ালকে জানান।

আব্দুল আউয়ালও লক খুলতে না পেরে মোবাইলের মেমোরি কার্ড খুলে ছবি ও ছবির সাথে আইডি কার্ড দেখে নিশ্চিত হন, মোবাইলটি রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত কোনো কর্মকর্তার। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে মোবাইল ফেরত দিতে গিয়ে তিনি জানতে পারেন, মোবাইলের প্রকৃত মালিক জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত এনডিসি মাহমুদুল হাসান।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক আসিব আহসান বলেন, সততার মূল্য কোনো টাকা বা উপহার দিয়ে পরিশোধ করার সাধ্য কারও নেই। তবে অটোচালক হানিফ মিয়া সততার যে দৃষ্টান্ত দেখিয়েছেন, তা সমাজের মানুষের কাছে অনুকরণীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here