সব শিক্ষা প্রতিষ্ঠানের হলে হলে তল্লাশির নির্দেশ !!

0
78

প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানের হলগুলোতে রুমে রুমে তল্লাশী চালানো হবে। এছাড়া হলগুলোতে যারা মাস্তানি করে বেড়ায় তাদের বের করে আনতে হবে। শুধু ঢাকায় নয় সমগ্র বাংলাদেশে এই অভিযান চলবে।

এক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতাও চান তিনি। আজ বুধবার গণভবনে এক সংবাদ সম্মেলন থেকে এ নির্দেশ দেন প্রধানমন্ত্রী। জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক যুক্তরাষ্ট্র সফর এবং ভারতে দ্বিপাক্ষিক সফর উপলক্ষে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আ‌ইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাকে বলবো- যখন এ ঘটনা একটা জায়গায় ঘটেছে, দেখা গেছে ওখানে এক রুম নিয়ে বসে জমিদারি চালানো, প্রত্যেকটা প্রতিষ্ঠান, প্রতিটি হল সব জায়গায় সার্চ করার দরকার। তিনি বলেন, কোথায় কী আছে না আছে খুঁজে বের করতে হবে।

এ ধরনের কারা মাস্তানি করে বেড়ায়, কারা এ ধরনের ঘটনা ঘটায় সেটা দেখতে হবে। শেখ হাসিনা বলেন, প্রত্যেকটা শিক্ষা প্রতিষ্ঠান, প্রতিটি হল, শুধু ঢাকা না, সারা বাংলাদেশে প্রত্যেকটা জায়গায় সার্চ করা হবে এবং দেখা হবে সেই নির্দেশটা আমি দিয়ে দেবো। এখানে আপনাদের মাঝে বলে দিচ্ছি সেটা আমরা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here