২৪ ঘণ্টার আল্টিমেটাম দিল আবরারের ছোট ভাই !!

0
114

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সপুার মোস্তাফিজুর রহমানকে ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করার জন্য আল্টিমেটাম দিয়েছেন নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ।বুধবার তাকে মারধরের অভিযোগ এনে অতিরিক্ত পুলিশ সুপারের প্রত্যাহার দাবি করেন ফাইয়াজ।

সংশ্লিষ্টরা জানান, আবরার ফাহাদকে দাফনের পরদিন কুষ্টিয়ার বাড়িতে গিয়ে এলাকাবাসীর বিক্ষোভের মুখে পড়েন বুয়েট ভিসি অধ্যাপক ড. সাইফুল ইসলাম। আবরারের বাবা-মায়ের সঙ্গে দেখা না করেই ফিরে আসতে হয় তাকে। এ সময় আবরার ফাইয়াজকে পুলিশ মারধর করেছে বলে অভিযোগ করেছে পরিবারের সদস্যরা।

আবরারের ছোট ভাই ফাইয়াজ অভিযোগ করেন, পুলিশ আমার গায়ে হাত দিয়েছে। বুকে গুতো মেরেছে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান নিজে আমাকে মেরেছে। আমার এক ভাইকে পিটিয়ে মেরেছে, এবার পুলিশ কী আমাকে মারবে? পুলিশ আমাদের হুমকি দিচ্ছে। প্রয়োজনে আমিও জীবন দিতে প্রস্তত রয়েছি।

ফাইয়াজ বলেন, আমার গায়ে দেয়া কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সপুার মোস্তাফিজুর রহমানকে ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার করতে হবে। এই পুলিশ কর্মকর্তা আমাদের পরিবারের জন্য হুমকি। ভাইয়ার জানাজার দিনেও তিনি হুমকি দিয়ে ২ মিনিটের মধ্যে জানাজা শেষ করতে বলেন।

সূত্রঃ বিডি২৪ রিপোর্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here