Exclusive News

অনলাইন থেকে শুক্রাণু কিনে মেয়ে সন্তান জন্ম দিলেন এই নারী!

৩৩ বছর বয়সী স্টেফানি টেলর কোনো সম্পর্ক ছাড়াই সন্তান নিতে চেয়েছিলেন। স্টেফানি ইন্টারনেট থেকে শুক্রাণু কিনেছেন।

ইউটিউব দেখে কিভাবে সেই শুক্রাণুকে গর্ভে যায় তা শিখেছেন। শেষ পর্যন্ত, তিনি ই-বে থেকে প্রজনন প্রক্রিয়ার জন্য প্রয়োজনীয় জিনিস কিনেছিলেন। দশ মাস পরে, তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন। মেয়ের নাম ইডেন।

স্টেফানি বলেন, গর্ভাবস্থা কেন্দ্রে সন্তান ধারণের খরচ এত বেশি যে তাকে বিকল্প খুঁজতে বাধ্য করা হয়।

পাঁচ বছরের ছেলের মা স্টেফানি দ্বিতীয় সন্তান নেওয়ার চেষ্টা করছিলেন। তিনি যখন এক বন্ধুকে বিষয়টি জানান, তখন তিনি অনলাইনে শুক্রাণু কেনার জন্য একটি অ্যাপ খুঁজে পান। অ্যাপটিতে স্বাস্থ্য সম্পর্কিত সমস্ত তথ্য রয়েছে যে ব্যক্তি শুক্রাণু দান করতে চায় তার পরিবার থেকে শুরু করে। স্টেফানি জানান, সেখান থেকে তিনি তার সন্তানের জন্য একটি শুক্রাণু দাতা খুঁজে পান।

স্টেফানি চেয়েছিলেন তার সন্তান যেন তার মতো হয়। তিনি এমন কাউকে খুঁজছিলেন যিনি তার শারীরিক গঠন মেলান। আর প্রকৃতির দৃষ্টিকোণ থেকে মানুষ চেয়েছিল পরিবারমুখী মানুষ। স্টেফানি তার পছন্দের শুক্রাণু দাতা পাওয়ার দুই সপ্তাহের মধ্যে শুক্রাণু দাতা পেয়েছেন। এবং প্রথম প্রচেষ্টায় সফল হন।

স্টেফানি বলেন, প্রথমে তার পরিবারের কিছু সদস্য রাজি হয়নি, কিন্তু ইডেনের জন্মের পর তারা খুশি। স্টেফানি বলেন, তিনি নিজে জন্ম দিতে পেরে গর্বিত।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button