Probashi News

আবাসিক হোটেলে ধর্ষণ সৌদি প্রবাসীর স্ত্রীকে! ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দিলেন ছাত্রদল নেতা

চকরিয়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম ফরহাদের (৩০) বিরুদ্ধে কক্সবাজারের আবাসিক হোটেলে সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

অভিযোগ অনুসারে, নেতা ইতিমধ্যেই হোটেলের রুমে লাগানো একটি গোপন ক্যামেরায় নির্যাতনের রেকর্ড করেছিলেন। ভিডিওটি দেখানোর পর ভিকটিমকে কয়েকবার ধর্ষণ করা হয়। এরপর মোটা অঙ্কের টাকা দাবি করে তৌহিদকে প্রত্যাখ্যান করা হয়। এরপর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিও ছড়িয়ে দেন। এর পর, শিকারকে তার শ্বশুর বাড়ি থেকে উচ্ছেদ করা হয়েছিল।

ভিকটিম শুক্রবার রাতে চকরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

শনিবার সকালে পুলিশ মহিলার শ্বশুর বাড়ি এবং অভিযুক্তের বাড়ি পরিদর্শন করে। তবে পুলিশ তখন অভিযুক্ত তৌহিদকে খুঁজে পায়নি। তার মুদি দোকানও বন্ধ ছিল।

বিবৃতি অনুসারে, ধর্ষণের প্রথম ঘটনা ১৪ জুলাই দুপুর দেড়টার দিকে ঘটে। ঘটনাটি ঘটেছে চকরিয়া পৌর শহরের গার্লস স্কুল রোডের ওশান সিটি মার্কেটের তৃতীয় তলায় আবাসিক হোটেল সিলভার একটি কক্ষে।

বাদীর মতে, তিনি তার শ্বশুর বাড়ির কাছে থাকায় তৌহিদ এর দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনতেন। এরই মধ্যে, তিনি জমি কেনার জন্য আর্থিক সংকটে পড়েছেন এবং তিনি তৌহিদ থেকে ৫০,০০০ টাকা ধার নিতে চান। তৌহিদ টাকা দেওয়ার জন্য ভিকটিমকে হোটেলে নিয়ে যায়। সেখানে তার বিরুদ্ধে একটি সাদা কাগজে স্বাক্ষর দিয়ে ধর্ষণের অভিযোগ রয়েছে।

তদন্তকারী কর্মকর্তা চকরিয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার বলেন, ধর্ষণ, পর্নোগ্রাফি এবং ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগের তদন্ত চলছে। অভিযুক্তদের ধরতে বাড়িতে অভিযান চালানো হয়েছে। সে সময় তার দোকানও বন্ধ ছিল। তিনি পলাতক হওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের বলেন, ভুক্তভোগীর লিখিত অভিযোগ পাওয়ার পর একজন কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button