দেশের খবর

ইভ্যালির গ্রাহকরা সরকারকে গণ-আত্মহত্যার হুমকি দিলেন!

গ্রাহক জালিয়াতি ও আত্মসাতের অভিযোগে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং ই-কমার্স কোম্পানি ইভালির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতার করা হয়েছে। ইভালির গ্রাহকরা তাদের গ্রেফতারের পর থেকে তাদের মুক্তির জন্য বিক্ষোভ করছে। রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের মুক্তির দাবিতে শনিবার ধানমন্ডিতে কোম্পানির কার্যালয়ের সামনে বিক্ষোভ হয়। তাদের মুক্তি না দেওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে জানিয়েছেন গ্রাহকরা।

“আমরা রাসেলকে মুক্তি দিতে চাই,” প্রতিবাদের এক গ্রাহক বলেন। রাসেল ভাইকে সময় দিতে হবে। মানুষকে এখানে সর্বোচ্চ দেওয়া হয়, যদি আপনি এখানে বিচার করতে আসেন, আপনাকে একটি সমাধান দিতে হবে, আপনাকে বলতে হবে কিভাবে গ্রাহকরা এই টাকা পাবে। সবাই রাসেল ভাইকে এই টাকা দিয়েছে, রাসেল ভাই আশ্বস্ত করেছেন সবাই টাকা দেবে। সবাই কিভাবে এই টাকা পাবে তা এখনো কেউ বলেনি। কিন্তু ভাই রাসেল বলেছিলেন তিনি ছয় মাসের মধ্যে আমাদের টাকা ফেরত দেবেন। এই অর্থ যদি আগের ইতিহাসের মতো হয়, তাহলে গণ আত্মহত্যা হবে। বাণিজ্য মন্ত্রণালয়, আইসিটি মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় এর জন্য দায়ী থাকবে।

গ্রাহকরা বলেন, কে আমাদের টাকা দেবে? যদি সরকার টাকা ফেরত দেয়, রাসেলকে আটক করা হোক, আর যদি সে টাকা ফেরত দিতে না পারে, তাহলে রাসেলকে যেতে দাও। তিনি তাকে সময় দিতে চেয়েছিলেন।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) আরিফ বেকার নামের ইভালির এক গ্রাহক রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গুলশান থানায় একটি মামলা করেছেন। মামলার পর বিকেলে রাসেলকে গ্রেফতার করে র্যাব। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম ইভালী সিইও। রাসেল ও কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button