দেশের খবর

ই-অরেঞ্জ গ্রাহকদের সাথে রাজধানীতে পুলিশের সংঘর্ষ!

ই-কমার্স কোম্পানি ই-অরেঞ্জে বিনিয়োগকৃত অর্থ ফেরতের দাবিতে বৃহস্পতিবার সকালে বাণিজ্য মন্ত্রণালয়ের কাছে একটি স্মারকলিপি হস্তান্তর করতে গিয়ে গ্রাহকদের পুলিশ আটকায়। গ্রাহকদের পরে, পুলিশ তাদের লাঠিচার্জ ছত্রভঙ্গ করে দেয় যখন প্রতিবাদ মিছিলে প্রেস ক্লাব থেকে জেলেরা আসে। এ সময় অন্তত ১০ জন আহত হন।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে। মিছিল চলাকালীন তারা পুলিশ কর্মকর্তা সোহেল রানা ও মাশরাফির বিরুদ্ধে স্লোগান দেয়। ই-কমলা গ্রাহকরা বাণিজ্য মন্ত্রণালয় এবং ই-কমার্সের বিরুদ্ধেও স্লোগান দেয়। এর আগে তাদের সেখানে মানববন্ধন ছিল। পুলিশের সঙ্গে কথাকাটাকাটির একপর্যায়ে পুলিশ ও গ্রাহকদের মধ্যে সংঘর্ষ হয়। এদিকে, পুলিশ বিক্ষুব্ধ ই-অরেঞ্জ গ্রাহকদের তাড়া করে এবং তাদের রাস্তা থেকে সরানোর জন্য লাঠি দিয়ে মারধর করে।

এর আগে, ই-অরেঞ্জ গ্রাহকরা সকাল সাড়ে দশটা থেকে প্রেসক্লাবের সামনে অবস্থান নেন। সেখানে তারা কেন্দ্রীয় কমিটির ব্যানারে মানববন্ধন করে। এ সময় কমিটির আহ্বায়ক আফজাল হোসেন তার দাবি পেশ করেন। বিক্ষোভকারীরা জানান, মিছিলে পুলিশের লাঠিপেটার মধ্যে তাদের মধ্যে প্রায় ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ দুজনকে আটক করে। ই-কমলা ভিকটিমস কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আফজাল হোসেন বলেন, পুলিশ আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করেছে। আমাদের মধ্যে ১০ জন আহত হয়েছে। বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। আমরা নতুন কর্মসূচি দেব।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button