দেশের খবরবিনোদন

এবার সুন্দরী পূর্ণিমাকে সন্দেহ করছে গোয়েন্দারা!

পূর্ণিমা ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা। দুই দশকেরও বেশি সময় ধরে তিনি পর্দায় রয়েছেন। তার সৌন্দর্য পর্দা থেকে শুরু করে নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছে। যত দিন যাচ্ছে, তার সৌন্দর্য বয়সের সাথে বাড়ছে। সেই সৌন্দর্যের কারণে সমস্যায় পড়েছেন নায়িকা।

গোয়েন্দারা তাকে সন্দেহ করে। খবর শুনে পূর্ণিমার ভক্তরা হয়তো চিন্তিত। না, ভয়ের কিছু নেই। বাস্তবে, এটি ঘটেনি। নতুন ওয়েব ফিল্মে যে প্রসঙ্গ দেখা যাবে। নাম মুন্সিগিরি। তৈরি করেছেন অমিতাভ রেজা চৌধুরী, ‘আইনাবাজি’ এর একজন গুণী নির্মাতা। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) মুক্তি পাওয়া এই ট্রেলারে ওয়েব সিরিজের বেশ কিছু উত্তেজনাপূর্ণ মুহূর্ত তুলে ধরা হয়েছে।

চঞ্চল চৌধুরী ‘মুন্সীগিরি’ -র কেন্দ্রীয় চরিত্র এবং গোয়েন্দা মাসুদ মুন্সীর চরিত্রে অভিনয় করেছেন। ট্রেলার দেখে কেউ অনুমান করতে পারে যে পূর্ণিমার স্বামীকে কেউ হত্যা করেছে। চঞ্চল চৌধুরী খুনের তদন্ত করতে এসেছিলেন। তদন্তের এক পর্যায়ে তার সন্দেহের তীর চলে যায় সুন্দরী পূর্ণিমার দিকে। সেজন্য নায়িকা চঞ্চলকে সম্বোধন করে বললেন, “আমার সম্পর্কে সন্দেহ কি? আমি দেখতে সুন্দর। ‘

ওয়েব সিরিজটি শিবব্রত বর্মনের একটি উপন্যাস অবলম্বনে নির্মিত। এখানে একজন সৎ ডিবি পুলিশ কর্মকর্তার ক্যারিয়ার ও জীবনের বিভিন্ন দিক উঠে আসবে। রহস্য আর রোমাঞ্চ পরতে থাকবে। পূর্ণিমা ও চঞ্চল ছাড়াও এতে অভিনয় করেছেন শবনম ফারিয়া, গাজী রাকায়েত, আহসান হাবিব নাসিম, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। ওয়েব ফিল্মটি আগামী বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button