দেশের খবর

গ্রেফতার করতে গেলে পুলিশকে আঁচলে বেঁধে রাখবেন: কাদের মির্জা

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আপনি যদি কাউকে গ্রেফতার করতে আসেন, পুলিশ আপনাকে গ্রেফতার করবে। একই সময়ে, তিনি মহিলাদের নির্যাতন ও শ্লীলতাহানির জন্য পুলিশের বিরুদ্ধে মামলা করবেন, ”তিনি বলেছিলেন। শনিবার বিকেলে বসুরহাট জিরো পয়েন্টে বঙ্গবন্ধু চত্বরে উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের সমাবেশে তিনি এ নির্দেশ দেন।

কাদের মির্জা সমাবেশে উপস্থিত মহিলা আওয়ামী লীগ কর্মীদের নির্দেশ দেন, যদি ঠগরা (পুলিশ) তাদের গ্রেফতার করতে যায় তাহলে দরজা খুলবেন না। বেশি বাড়াবাড়ি করলে কাপড়ের আঁচল দিয়ে পেঁচিয়ে বেঁধে রাখবেন। পুলিশের বিরুদ্ধে নির্যাতন ও অশালীনতার মামলা করা হবে। এবং যদি কাউকে গ্রেফতার করা হয়, ডাকাতরা সম্মিলিতভাবে পুলিশ এবং প্রতিপক্ষের ঠগ (পুলিশ) কে লাঠি দিয়ে প্রতিহত করবে। এ সময় তিনি বসুরহাটে মন্ত্রীর ভাতিজি রাহাত, বিএনপি নেতা সেলিম, তার ভাই স্বপন এবং পলাশকে জোরপূর্বক খাল জমি দখল করে এবং উন্নয়ন কাজে বাধা দেওয়ার অভিযোগ করেন।

কাদের মির্জা অভিযোগ করেন, নোয়াখালীর (কুকুর) এসপি, ইউএনও, ওসি এবং অন্যান্যদের প্রশাসন এখানে সন্ত্রাস ও নির্যাতন চালাচ্ছে। কোটি কোটি টাকার সরকারি খাস জমি দখল করছে দখলদাররা। থোলারা (পুলিশ) ঘরে ঘরে গিয়ে নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেফতার করতে ব্যর্থ হচ্ছে, তারা তাদের মা -বোনদের নির্যাতন ও নির্যাতন করছে। এই অবস্থা চলতে দেওয়া যাবে না। কাদের মির্জা আরও বলেন, আমরা সাংবিধানিক শান্তিপূর্ণ কর্মসূচি পালন করার পরও আমাদের বিরুদ্ধে পুলিশ হামলার মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আমার গায়ে হাত দিয়েছে। এরশাদের জাপা, খালেদার বিএনপি সরকারের এমন ঘটনা ঘটেনি।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button