দেশের খবর

জন্মদিনে উপহার দিতে গিয়ে মাঝরাতে প্রেমিকার ঘরে ঢুকে চুরি করতে গিয়ে ধোলাই খেলো প্রেমিক!

ফেনীর সোনাগাজীতে, এক প্রেমিক তার বান্ধবীর বাড়িতে মধ্যরাতে জন্মদিনের উপহার দেওয়ার পর চুরি করতে গিয়ে ধরা পড়ে। প্রেমিকার পরিবার রাতে তার প্রেমিক হামিদুর রহমান আজাদকে গ্রেপ্তার করে, তাকে দড়ি দিয়ে বেঁধে, একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে ‘চোর’ উল্লেখ করে ছড়িয়ে দেয়।

রোববার (২৯ আগস্ট) রাতে উপজেলার বাগদানা ইউনিয়নের তাকিয়া বাজারের কাছে পাইকপাড়া গ্রামে তাকিয়া আশরাফ আলী কবিরাজের বাড়িতে এ ঘটনা ঘটে। দুই পরিবার এ ব্যাপারে পারস্পরিক মামলা দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ প্রেমিক হামিদুর রহমান আজাদ ও বান্ধবীর ভাই দীন মোহাম্মদকে গ্রেফতার করেছে। সোমবার (৩০ আগস্ট) দুপুরে দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হামিদুর রহমান আজাদ প্রায় পাঁচ বছর আগে উপজেলার বাগদানা ইউনিয়নের আব্দুল হাইয়ের মেয়ে ও এক ছেলের কাছে প্রাইভেট পড়াতেন। তার মতে, গত দুই বছর ধরে আবদুল হাইয়ের স্কুলগামী মেয়ের (নবম শ্রেণী) সঙ্গে আজাদের প্রেমের সম্পর্ক ছিল। তার প্রেমিকের যোগসাজশে, তার প্রেমিক আজাদ তাকে জন্মদিনের উপহার দিতে ২৯ শে আগস্ট দুপুর ২ টায় ঘরে প্রবেশ করে। প্রেমিকার বাবা আব্দুল হাই এবং তার ভাই দীন মোহাম্মদ আজাদকে গ্রেফতার করে, মারধর করে এবং বাড়ির সামনে একটি বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে রাখে। এরপর তিনি একটি ছবি তোলেন এবং দীন মোহাম্মদের ফেসবুক আইডিতে একটি খুঁটিতে বাঁধা আজাদের একটি ছবি পোস্ট করেন।

ফেসবুকে একটি পোস্টে তিনি উল্লেখ করেছেন যে, তাকিয়া বাজারে আশরাফ আলী কবিরাজের বাড়িতে একটি স্বর্ণ চোর ধরা পড়েছে। তিনি পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। ‘

খবর পেয়ে পুলিশ তার প্রেমিক আজাদকে উদ্ধার করে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সোনাগাজী হাসপাতালে নিয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

মেয়েটির বাবা আবদুল হাই অভিযোগ করেন, আজাদ তার স্কুলগামী মেয়েকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য দুই বছর ধরে হয়রানি করে আসছিল। তিনি এবং তার মেয়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় আজাদ রোববার রাতে ঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। তিনি এবং তার ছেলে আজাদকে গ্রেপ্তার করে এবং একটি দড়ি দিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে রাখে। ছেলের সঙ্গে হাতাহাতির এক পর্যায়ে ছেলের লাঠিতে আজাদের মাথায় আঘাত লাগে। তিনি তার স্কুলগামী কন্যাকে ধর্ষণের চেষ্টার মামলায় আজাদকে একমাত্র আসামি করেন।

অন্যদিকে, আজাদের বাবা বেলাল হোসেন অভিযোগ করেন, আব্দুল হাইয়ের মেয়েকে বেসরকারিভাবে পড়ানোর অজুহাতে স্কুলছাত্রীর ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। রবিবার ছিল মেয়েটির জন্মদিন। মেয়েটি তার ছেলেকে বিষয়টি জানালে সে তার বাড়িতে দুই প্যাকেট লজেন্স এবং একটি কলম উপহার দিয়ে যায়। তারা সেখানে রাতেও খায়। তবে মধ্যরাতে আব্দুল হাইয়ের পরিবার তার ছেলেকে একটি বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে শারীরিকভাবে লাঞ্ছিত করে। তিনি দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছবিটি ছড়িয়ে দেন কথিত সোনা চুরির অভিযোগ। তাই তিনি দীন মোহাম্মদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুলছাত্রীর বাবা হামিদুর রহমান আজাদের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করেছেন। ছেলেটির বাবা দীন মোহাম্মদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুঁটিতে বাঁধা ছবি রেখে দেওয়ার জন্য। তাদের দুজনকে গ্রেফতার করা হয়েছে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button