বিনোদন

নাইম ও শাবনাজের ২৭ বছর পার হলো সংসার জীবনের, বললেন “আলহামদুলিল্লাহ”

ঢাকাই সিনেমার অন্যতম মধুর এবং সফল দম্পতি নাইম এবং শাবনাজ ১৯৯১ সালে চাঁদনী চলচ্চিত্রে অভিষেক করেন।

যা পরিচালনা করেছিলেন এহতেশাম। তাদের সুন্দর চেহারা এবং অভিনয়ের কারণে তারা অল্প সময়ে তারকা হয়ে ওঠে। এরপর শফিউল আলম পরিচালিত ‘বিশার বাশি’ সিনেমায় অভিনয় করতে গিয়ে তারা প্রেমে পড়ে যান।

তারা তাদের ক্যারিয়ারের স্বর্ণযুগে গাঁটছড়া বাঁধেন। বিয়ের পর নাইম ও শাবনাজ সিনেমা থেকে দূরে সরে যান। এই দম্পতি পারিবারিক জীবনে মনোযোগী হন। নামিরা ও মহাদিয়া নামে তাদের দুটি সন্তান রয়েছে। যারা কানাডায় পড়াশোনা করে। অন্যদিকে নাইম ও শাবনাজ টাঙ্গাইলের দেলদুয়ার থানার পাথরাইলে একটি গ্রামের বাড়িতে বসবাস করছেন।

সাধারণ মানুষ অভিযোগ করে যে তারকারা বা পরিবার কেউই বেঁচে নেই। কিন্তু নাইম-শাবনাজের ক্ষেত্রে এই অভিযোগ প্রযোজ্য নয়। তারা এখনও ভালবাসা এবং বিশ্বাসের শক্তিতে একসাথে রয়েছে। সুখে বসবাস। পারিবারিক জীবনের ২৭তম বার্ষিকী উপলক্ষে এই দম্পতি মঙ্গলবার (৫ অক্টোবর) ফেসবুকে একটি পোস্ট করেছেন। দুটি ছবি আছে।

যার একটি হল তাদের বিবাহ, অন্যটি হল বর্তমান কাল। ছবি দুটির ক্যাপশনে তারা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা ২৭ বছর ধরে একসাথে আছি। সুখ, দু:খ, আনন্দ, ত্যাগ, ভালবাসা একই মন মানবতা এবং আল্লাহর করুণার সাথে মিলিত হতে সক্ষম হয়েছে। আল্লাহ আমাদের সবাইকে হেদায়েত দান করুন। আমীন।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button