Probashi News

নিজের ইনকামের টাকা চাওয়াতে মা বাবা ও ভাইয়ের হাতে খুন হলেন প্রবাসী!

ময়মনসিংহেপ্ রবাসী শারফুল ঢালী (২৮) নামে এক যুবককে তার বাবা -মা এবং ছোট ভাই বিদেশ থেকে পাঠানো টাকা চাওয়ার জন্য হত্যা করে।

বুধবার ঘটনাটি ঘটেছে পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের চকুয়া গ্রামে।

বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। পুলিশ মৃতের মা হোসনে আরা (৪৫) কে গ্রেফতার করলেও অভিযুক্ত বাবা ইসহাক আলী (৫৫) এবং ছোট ভাই আশরাফুল liালী (২৫) পলাতক।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চকুয়া গ্রামের ইসহাক আলীর ছেলে প্রবাসী শরফুল দীর্ঘদিন ধরে ভালো বেতনে লেবাননে কর্মরত ছিলেন। তিনি ৬ মাস আগে দেশে ফিরে আসেন। প্রবাসে কাজ করার সময়, তিনি তার উপার্জিত সমস্ত অর্থ তার বাবার নামে তার দেশে পাঠাতেন। দেশে ফেরার পর তার বাবা তাকে কোন টাকা দিতে রাজি হননি। এর ফলে প্রায়ই বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হতো। বুধবার সকাল ৬ টার দিকে বাবা ইসহাক আলী, মা হোসনে আরা এবং ছোট ভাই আশরাফুল আলী প্রবাসী শরফুল আলীর মাথা, পা ও বুকে লোহার রড ও বেলচা দিয়ে আঘাত করে তাকে গুরুতর আহত করে। পরে তিনি সেই অবস্থায় তালাবদ্ধ রাখেন। পরে শরফুল আলীর চিৎকারে আত্মীয় -স্বজন ও এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে। ইসহাক আলী, হোসনে আরা ও আশরাফুল আলী ধারালো অস্ত্র দিয়ে স্থানীয়দের ধাওয়া করে। বিকেলে খবর পেয়ে পাগলা পুলিশ শরফুল আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শরফুল আলী বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় মারা যান।

নিহতের স্বজনদের মতে, তার বাবা -মা বিদেশ থেকে পাঠানো টাকা নিয়ে প্রবাসী ছেলে শরফুল আলীর সাথে ঝগড়া করতেন। বুধবার সকালে ঝগড়ার এক পর্যায়ে আশরাফুল আলীকে এলোমেলোভাবে তার বাবা-মা ও ভাই লোহার রড ও বেলচা দিয়ে পিটিয়ে আধা-মৃত অবস্থায় রাখে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, অভিযুক্ত মা হোসনে আরাকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত বাবা ও ভাইকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button