রাজনীতি

নিজ উপজেলায় অবাঞ্ছিত ছাত্রলীগের সভাপতি জয়!

উপজেলা আওয়ামী লীগ তার নিজ উপজেলা বাবুগঞ্জে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়কে হুমকি দিয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভে এই হুমকি দেওয়া হয় ১নং বীরশ্রেষ্ঠের সাবেক চেয়ারম্যান এসএম তরিকুল ইসলাম তারেকের উপর হত্যার চেষ্টার প্রতিবাদে। জাহাঙ্গীর নগর ইউনিয়ন।

উপজেলা আ’লীগের সভাপতি সরদার খালিদ হোসেন স্বপন সমাবেশে বলেন, আল নাহিয়ান খান জয় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি হয়ে সংগঠনের বিরুদ্ধে কাজ করছেন। তার চাচাতো ভাই কামরুল হাসান হিমু একজন বিএনপি নেতা। দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় তার চাচাতো ভাই বিএনপি নেতা কামরুল হাসান হিমুর সঙ্গে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহযোগিতা করেছেন। তিনি আরও অভিযোগ করেন যে জয় তার চাচাতো ভাইকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে হত্যার জন্য একের পর এক হামলার পরিকল্পনায় সহায়তা করছে।

জয়ের বাড়ি থেকে আওয়ামী লীগকে ধ্বংস করার পরিকল্পনা করা হচ্ছে উল্লেখ করে স্বপন বলেন, “আপনার বাড়ি থেকে আওয়ামী লীগকে ধ্বংস করার যে ষড়যন্ত্র চলছে তা প্রতিরোধ করুন।” যদি আপনি তা না করেন, আমরা আপনার উপজেলা থেকে আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেব। আপনি যদি আগামী এক সপ্তাহের মধ্যে এই ষড়যন্ত্র বন্ধ না করেন, তাহলে আপনাকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে।

স্বপন সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম হত্যার চেষ্টায় জড়িত সকলকে গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেক সভায় বলেন, তার চাচাতো ভাই বাবুগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান কামরুল হাসান হিমুর সন্ত্রাসী বাহিনী তাকে হত্যার ষড়যন্ত্র করছে। মজিদ সরদার এবং আজহার হোসেন মানুস আমাকে হত্যা করার জন্য ৬ জনকে বাড়িতে পাঠিয়েছিল। কিন্তু হামলার আগে তাদেরকে ধারালো অস্ত্রসহ আটক করে থানায় সোপর্দ করা হয়।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button