দেশের খবর

পুলিশ মামলা দেওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন দিল যুবক (ভিডিও সহ)

শওকত আলম সোহেল নামে এক ব্যক্তি মামলা দায়েরের পর তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে রাজধানীর বাড্ডা লিংক রোডে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেলে আগুন দেওয়ার একটি ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা গেছে, মোটরসাইকেলে আগুন লেগেছে। পাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে।

এই ঘটনার ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, শওকত আলম সোহেল নামের ওই ব্যক্তি মানসিক কষ্টের কারণে গ্যাসলাইট দিয়ে নিজেকে আগুন দিয়েছিলেন।

জানা গেছে, মোটরসাইকেলের বিরুদ্ধে ইতিমধ্যেই একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, ঘটনাটি কাগজপত্রে একটি ‘ছোটখাটো ত্রুটির’ কারণে হয়েছে এবং পুলিশ মামলাটি পুনরায় দায়ের করেছে।

তবে গুলশান ট্রাফিক জোনের ডিসি রবিউল ইসলাম মামলা দায়েরের কথা অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে জানান, তার বাইকের নামে মামলা করার জন্য নথি নেওয়া হয়েছিল। কিন্তু মামলা হয়নি। এর আগে তিনি তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

তিনি আরও বলেন, বদর লিংক রোডে সবসময় যানজট থাকে। যান চলাচল স্বাভাবিক করতে রাস্তার পাশে দাঁড়ানো মোটরসাইকেলগুলো সরিয়ে নিতে বলা হয়। কিন্তু কাজ না হওয়ায় মামলা করার জন্য তাদের কাগজপত্র নেওয়া হয়েছিল।

এই বিষয়ে জানতে বাড্ডা পুলিশের সাথে যোগাযোগ করা হলে জানা গেল যে লোকটি রাজধানীর লিংক রোড এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘন করেছে এবং কর্তব্যরত ট্রাফিক পুলিশ তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। সে রেগে গিয়ে মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, কর্তব্যরত একজন ট্রাফিক সার্জেন্ট তার বিরুদ্ধে ট্রাফিক আইন লঙ্ঘনের অভিযোগে মামলা করেছেন। রেগে গিয়ে তিনি তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ আগুন নেভায়।

তিনি আরো বলেন, আমরা মোটরসাইকেল এবং চালককে থানায় নিয়ে এসেছি। আমরা তাকে গ্রেপ্তারের জন্য থানায় আনিনি। আসল কারণ আমরা তাকে প্রশ্ন করছি কারণ সে রাগী।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button