দেশের খবর

পূজামণ্ডপে ধর্মীয় অনুভূতিতে আঘাতের ঘটনা সরকারের ব্যর্থতা!

কুমিল্লায় ঘটনার পুনরাবৃত্তি বন্ধ করতে এবং ব্যর্থতার দায় নিতে সরকারের পদত্যাগ দাবি করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা। জাফরুল্লাহ চৌধুরী। তিনি জাতীয় সরকার গঠনেরও দাবি জানান। তিনি আরও মন্তব্য করেন যে, কুমিল্লায় সাম্প্রদায়িক উসকানি রাজনৈতিক ফায়দা লুট এবং সহিংসতা সৃষ্টির জন্য পরিকল্পিত ছিল।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, কুমিল্লায় রাজনৈতিক সুবিধা লুণ্ঠন এবং সহিংসতা সৃষ্টির উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এই সাম্প্রদায়িক উস্কানি দেওয়া হয়েছে। এটা সরকারের ব্যর্থতা, তাদের পদত্যাগ করা উচিত। তিনি আরও বলেন, ঘটনাটি সঠিকভাবে তদন্ত করে ১৫ দিনের মধ্যে বিচারের আওতায় আনা উচিত। পূজা মণ্ডপে এমন ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার ঘটনা সরকারের ব্যর্থতা। সরকার একে অন্য খাতে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। যাইহোক, তিনি সকলের মধ্যে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখারও আহ্বান জানান।

একই সময়ে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতারা আলাদাভাবে নানুয়া দীঘিরপাড়ের পূজা মণ্ডপ পরিদর্শনে আসেন। পরে তারা স্থানীয় নেতাদের সঙ্গে অন্যান্য মাজার পরিদর্শন করেন। তারা কুমিল্লার ঘটনার যথাযথ তদন্ত এবং জড়িতদের বিচারের আওতায় আনারও দাবি জানায়।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button