Exclusive News

প্রেমিককে বিয়ে করে রাজপ্রাসাদ ছাড়ছেন জাপানি রাজকুমারী! ছেড়ে দিলেন ১২ লাখ ডলারের বেশি অর্থ

সত্যিকারের ভালোবাসার পথ কখনো মসৃণ হয় না। জাপানের এক রাজকন্যা আবার তা প্রমাণ করলেন। তিনি প্রেমের জন্য ১.২ ​​মিলিয়ন ডলারের উপহার রেখে যাচ্ছেন। বাংলাদেশী মুদ্রায় এর পরিমাণ ১০ কোটি ২০ লাখ ৩৩ হাজার ২৫২ টাকা।

শুধু তাই নয়, রাজকীয় প্রাসাদ ছেড়ে ভবিষ্যতে স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে চলে যাওয়ারও পরিকল্পনা করছেন তিনি।

প্রিন্সেস মাকো জাপানের ক্রাউন প্রিন্সের মেয়ে এবং সম্রাট নারুহিতোর ভাতিজি। ২৯ বছর বয়সী মাকো তার পছন্দের একজন সাধারণ ব্যক্তিকে বিয়ে করার জন্য জাপানি রাজপরিবারের নিয়ম অনুযায়ী তার পদবী হারাবেন।

রাজপরিবারের বিয়ে সাধারণ বিয়ের চেয়ে অনেক আলাদা। যাইহোক, জানা গেছে যে এই দম্পতি কোনও আনুষ্ঠানিকতা ছাড়াই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন।

মাকোর বাবা ক্রাউন প্রিন্স আকিশিনো গত বছর বলেছিলেন যে তিনি মেয়ের বিয়েতে রাজি নন। যাইহোক, মাকোকে এর জন্য জনগণের সমর্থন পেতে হবে। যাইহোক, মাকো এই সব ছেড়ে দিয়ে তার প্রেমিকের সাথে যুক্তরাষ্ট্রে একটি পরিবার শুরু করার সিদ্ধান্ত নিয়েছে।

এমনকি রাজ পরিবারের বাইরে রাজকন্যাকে বিয়ে করার জন্য মাকো রাজপরিবার থেকে এককালীন অর্থ প্রদানের বিষয়টি অস্বীকার করেছেন। এই পদে পদত্যাগের পর তিনি কী করবেন তা এই মুহূর্তে অজানা। যাইহোক, রাজকুমারী মাকো এই অর্থ গ্রহণ করতে অস্বীকার করেন, যার পরিমাণ প্রায় ১৩৮ মিলিয়ন ইয়েন (১২ মিলিয়ন)।

ইতিমধ্যে, রাজকুমারী মাকোর বিয়ে স্বাভাবিকভাবেই জাপানে আলোচনা শুরু করেছে। অনেকেই প্রেমের জন্য রাজকন্যার সিদ্ধান্তের প্রশংসা করেছেন।

প্রিন্সেস মাকো তার কলেজের সহপাঠী কমুরো কেই এর সাথে ২০২১ সালের মধ্যে গাঁটছড়া বাঁধতে চলেছেন। যাইহোক, বাগদানের অনুষ্ঠান সহ রাজপরিবারের সদস্যদের সাথে বিবাহের কোন প্রথাগত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে না। তিনি রাজকন্যা হিসেবে ২.২ মিলিয়ন ডলার উপহারও প্রত্যাখ্যান করেছিলেন।

প্রিন্সেস মাকোর বয়ফ্রেন্ড কেই কোমারো যুক্তরাষ্ট্রে আইন অধ্যয়ন করছেন বলে জানা গেছে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button