Internation News

বইয়ের মধ্যে দেব ও দেবীদের আপত্তিকর ছবি, গুজরাটে পোড়ানো হলো সব বই

হিন্দু দেবদেবীদের অবমাননার অভিযোগে ভারতে ‘কামসূত্র’ পুড়িয়ে দিয়েছে বজরং দলের সমর্থকরা। ঘটনাটি ঘটেছে গুজরাটের আহমেদাবাদে।

তারা অভিযোগ করে যে বইটিতে হিন্দু দেবদেবীদের আপত্তিকর বা অশ্লীলভাবে চিত্রিত করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, গত শনিবার রাতে আহমেদাবাদের সারখেজ-গান্ধীনগর মহাসড়কের একটি উপহারের দোকান এবং একটি বইয়ের দোকানে বজরং দলের এক ডজন কর্মী প্রবেশ করেন। এ সময় তারা সেখান থেকে একটি কামসূত্র বই নিয়ে যায়। পরে এটিকে দোকান থেকে বের করে পুড়িয়ে ফেলা হয়। এ সময় তাদের ‘হর হর মহাদেব’, ‘জয় শ্রীরাম’ এর মতো স্লোগান দিতে দেখা যায়।

এ প্রসঙ্গে উত্তর গুজরাটের বজরং দলের সভাপতি জজলিত মেহতা বলেন, “আমরা একটি অভিযোগ পেয়েছি যে হিন্দু দেবতা ভগবান শ্রীকৃষ্ণের একটি বই বিক্রি হচ্ছে।” পরে আমরা দোকানে গিয়ে দেখলাম সেখানে একটি বই আছে। যাতে শ্রীকৃষ্ণ এবং রাধাকে চিত্রিত করে অনেক আপত্তিকর ছবি এবং মন্তব্য প্রকাশিত হয়েছে।

“আমরা বইয়ের দোকান মালিকদের সতর্ক করেছি,” বজরং দলের নেতা সতর্ক করেছিলেন। যদি তারা আবার হিন্দুদের অনুভূতিতে আঘাত করে এবং এই ধরনের আপত্তিকর বই রাখে, তাহলে আমি তাদের দোকানে আগুন ধরিয়ে দেব।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button