দেশের খবর

বিয়ে বাড়িতে ছবি তোলা নিয়ে দুই গ্রুপের গোলাগুলি, ২৪ জন আহত

কুমিল্লার হোমনায় একটি বিয়ের অনুষ্ঠানে দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ২৪ জন আহত হয়েছেন। রোববার উপজেলার ঘরমোড়া বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে পুলিশ মোতায়েন রয়েছে।

আহতরা হলেন রাজিব মিয়া, শাহ আলম, জিলানী, অজিত, শাহ আলম, নজরুল মিয়া, কবির হোসেন, ইকবাল মিয়া, আশাবুদ্দিন, ইকবাল হোসেন, কেতা মায়া, আজগর আলী, সানাউল্লাহ, আরিফ, শুভ, জিলানী, জুয়েল, তানভীর, সাইদুল। , মোমেন, বাদশা মিয়া, ২৪ হৃদয় সহ। তাদের মধ্যে রাজীব মিয়া ও শাহ আলম, আলী আকবর, সাব মিয়া, শুভ ও মোমেন গুরুতর আহত হন। তাদের কুমিল্লা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড় ঘরমোড়া গ্রামের গিয়াস উদ্দিনের বাকরুদ্ধ মেয়েটি উপজেলার বাগমারা গ্রামের এক ছেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শুক্রবার বিয়ের দিন। গত বৃহস্পতিবার, যখন গায়েহলুদে ডিজে মিউজিক চলছিল, পাশের গ্রাম ফজুরকান্দি থেকে রাসেল ইমরান, অন্তর এবং ৮-৯ জন ছেলে মেয়েদের ছবি তুলতে গিয়েছিল। সেই সময়, বড় ঘরমোরা গ্রামের কিছু ছেলে এই ছবিগুলো মুছে দিতে বললে তাদের মধ্যে মারামারি ও সংঘর্ষ হয়।

এ কারণে শনিবার সকালে বড় বাড়মোড়া গ্রামের মো। সাব মিয়া বাজারে গেলে হুজুরকান্দি গ্রামের কয়েকজন ছেলে তার মাথায় দুধ ঢেলে মারধর করে তাকে অপমান করে। সাব মিয়ার ভাই জাহাঙ্গীর আলম হুজুরকান্দি গ্রামের ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। হুজুরকান্দি গ্রাম থেকে বকুল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button