দেশের খবর

ম্যাজিস্ট্রেট পিতা পিস্তল চালনার প্রশিক্ষণ দিচ্ছেন তার দুই শিশু পুত্রকে! (ভিডিও সহ)

বিচারকের বাবা তার দুই ছেলেকে আগ্নেয়াস্ত্র চালানোর প্রশিক্ষণ দিচ্ছেন। এমন একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। জানা গেছে, সিনিয়র সহকারী জজ জাহিদুল ইসলাম জুয়েল বর্তমানে চাঁপাইনবাবগঞ্জে জেলা লিগ্যাল এইড অফিসার হিসেবে কর্মরত।

৬ মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় একজন বাবা তার দুই ছেলেকে জঙ্গলে পিস্তল চালানোর প্রশিক্ষণ দিচ্ছেন। তিনি তার দুই সন্তানকে নদীর তীরবর্তী বনের বিভিন্ন স্থানে অস্ত্র চালানোর প্রশিক্ষণ দিচ্ছেন। এই সময়ে একজন সমস্ত কার্যক্রম ভিডিও করছিল।

এ সময় শিশুটিকে হাতে একটি পিস্তল নিয়ে দেখা যায়। বিচারকের বাবার পিছনে দাঁড়িয়ে। সে ছেলেকে ট্রিগার টিপানোর কৌশল শেখাচ্ছে। ছেলেটিও একের পর এক শুটিং করছে। ভয়ংকর শব্দে চারদিকে কাঁপছে।

বিচারক জাহিদুল ইসলাম জুয়েল যুগান্তরকে বলেন, এ ঘটনায় পরিবারের সদস্যরা জড়িত। পারিবারিক দ্বন্দ্বের কারণে আমাকে সমস্যায় ফেলতে নিয়াজ মাহমুদ নামের একজন ফেসবুকে ভিডিওটি পোস্ট করেছেন। আমার বড় বোন তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করার জন্য আমাদের পরিবারের উপর ক্ষুব্ধ। তিনি সেফুদার মতো রাষ্ট্র, আওয়ামী লীগ নিয়ে অনেক কথা বলেছেন।

তিনি বলেন, ভিডিওটি ২০১৬ সালের। সেই সময় আমি সুন্দরবনে ছিলাম। তারপর বাচ্চারা এক বা দুই দিন শখ করে। কোন খারাপ উদ্দেশ্যে নয়, বরং গাছটিকে এভাবে গুলি করার জন্য। যখন আমি ডিউটিতে ঘুমিয়ে পড়তাম আমার সহকর্মীরা পিস্তল দিয়ে ডিউটি ​​করতো, এটা কোন অপরাধ নয়। কৈরায় ম্যাজিস্ট্রেট থাকাকালীন তাকে সুন্দরবন থেকে দস্যু ও ডাকাতদের সরানোর জন্য গুলি করতে হয়েছিল।

তিনি বলেন, “এটা খুবই সহজ ব্যাপার, কিন্তু তিনি (নিয়াজ মাহবুব) পরিবার পরিদর্শনের অর্থ দেখবেন – তিনি এই মানসিকতা থেকে এটিকে নেতিবাচকভাবে উপস্থাপন করেছেন।”

বাচ্চাদের হাতে বন্দুক তুলে দেওয়া ঠিক হবে কি না জানতে চাইলে জুয়েল বলেন, “আমরা তখন আগের মতো গুলি চালাতাম। আমি একটি গাছকে লক্ষ্য করে আগুন লাগিয়ে দেবো, যেহেতু আমার কাছে দুটি অস্ত্র আছে, আমার স্ত্রী এবং আমার সন্তানরা একটু শিখবে। শুটিং। এটা একটা খেলা, এটা ঠিক হবে যদি তারা এখন থেকে শিখতে পারে, এটুকুই।

শিশুদের আগ্নেয়াস্ত্র শেখানোর নৈতিকতা নিয়ে এক প্রশ্নের জবাবে ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম বলেন, এটা শিশুদের শখ। কিন্তু এটা ঠিক ছিল না। এজন্য আমি দুখিত।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button