দেশের খবর

যৌতুক না পেয়ে স্ত্রীকে গরম তেল দিয়ে ঝলসে দিল স্বামী!

গার্মেন্টস কর্মী স্বর্ণা আক্তার (৩০) যৌতুক না পেয়ে তার শরীরে গরম তেল ঢেলে দেয়। সজনু মিয়া (৩৫)। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার গভীর রাতে ঢাকার সাভারের জিরানী বাজার এলাকায়। স্বর্ণা আক্তারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (এমএমইসি) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ভিকটিমের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কাজিপুর উপজেলার রাজনাথপুর গ্রামের চানু মিয়ার মেয়ে স্বর্ণা আক্তার, জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিন্না ইউনিয়নের পিংনা গ্রামে চান মিয়ার ছেলের সাথে প্রায় ১০ বছর আগে বিয়ে করেন। তাদের সংসারে দশ বছরের একটি ছেলে রয়েছে। বিয়ের পর যৌতুকের দাবিতে তার স্বামী সজনু মিয়া তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। সজনু মিয়া উপজেলার পিংনা বাজারে একটি সুন্দর দোকান পরিচালনা করেন। স্বামী সজনু মিয়া তার স্ত্রীকে দেখতে সাভারের জিরানী বাজার এলাকায় একটি ভাড়া বাসায় যান। রাতে, স্ত্রীকে ঘুমের ওষুধ দেওয়ার পর, স্বামী সজনু তার শরীরে গরম তেল ঢেলে তাকে জ্বলজ্বল করে।

স্বর্ণার মা শিরিনা বেগম জানান, তার স্বামী সজনু যৌতুকের দাবিতে প্রায়ই স্বর্ণাকে নির্যাতন করতেন। শুক্রবার রাতে তারা স্বাভাবিকভাবে ঘুমাতে যায়। আজও তাদের মধ্যে পারিবারিক কলহ চলছে। সকালে তার স্বামী সজনু মিয়া তার শরীরে গরম তেল ঢেলে দেয়। তার মেয়ের শরীর, বুক, হাত ও পা পুড়ে গেছে। ঘটনার পরপরই ভাড়া বাসার মালিক স্বর্ণাকে হাসপাতালে না নিয়ে অ্যাম্বুলেন্সে করে পিংনা এলাকায় তার বাড়িতে নিয়ে যায়। পরিবারের সদস্যরা জানান, তাকে প্রথমে সরিষাবাড়ী হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সরিষাবাড়ী হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেছেন। ফাহমিদা তারিখ। ফোনে কথা বলতে গিয়ে সরিষাবাড়ী থানার ওসি মীর রকিবুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button