দেশের খবর

সৎ মায়ের সহযোগিতায় নিজের আপন মেয়ে কে ধর্ষণ করতো বাবা নামের এক নরপশু!

ময়মনসিংহের হালুয়াঘাটে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী (১৪) তার বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছে। মেয়েটির সৎ মা (২৬) তার স্বামীকে ধর্ষণ করতে সাহায্য করতেন।

মেয়েটি সোমবার (২ আগস্ট) দুপুরে সাংবাদিকদের কাছে তার বাবার হাতে যৌন নির্যাতনের একটি মর্মস্পর্শী অভিযোগ তুলেছিল। ঘটনার পরপরই পুলিশ তার বাবাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। ঘটনাটি ঘটেছে উপজেলার পশ্চিম কালিয়ানীকান্দা গ্রামে।

মামলা সূত্রে জানা গেছে, মেয়েটির মেধাবী বাবা (৩৫) তার দ্বিতীয় স্ত্রীর সহায়তায় দীর্ঘদিন ধরে তার নিজের মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসছিল। এই বছরের ১৫ ফেব্রুয়ারি ধর্ষণের প্রথম ঘটনা ঘটে। সেই রাতে মেয়েটির সৎ মা গভীর রাতে তার শোবার ঘরে এসে তাকে ঘুম থেকে জাগিয়ে উত্তর পাশের রুমে নিয়ে যায়।

এ সময় মেয়ের ইচ্ছার বিরুদ্ধে মেয়েটির বাবা তাকে ধর্ষণ করে। পরে, মেয়েটি তার সৎ মায়ের সাহায্যে তার বাবা আরও ১০ থেকে ১৫ বার ধর্ষণ করে। মেয়েটিকে ঘটনা সম্পর্কে কাউকে না বলার জন্য হুমকি দেওয়া হয়েছিল। মেয়েটি জানায়, ধর্ষণের পর তাকে ট্যাবলেট দেওয়া হয়েছিল।

মেয়েটি বলেছিল যে তার বাবা -মা বাড়ির একটি ঘরে থাকেন এবং তিনি পরের ঘরে থাকেন। বেশিরভাগ সময় আমার বাবা আমার রুমে এসে আমাকে ধর্ষণ করতেন। আমি আমার দাদার বাড়ি যাওয়ার আগের রাতে সে আমাকে ধর্ষণ করতে চেয়েছিল। কিন্তু আমি সেদিন পেটে ব্যথায় কাতরাচ্ছিলাম। পরে, যদিও সে আমাকে ধর্ষণ করতে চেয়েছিল, আমার সৎ মা বলেছিলেন, “দেখো না, মেয়েটি ব্যথায় কাতরাচ্ছে।” পরে রাতে আমার বাবা আর কিছু করেননি। মেয়েটি ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছে।

মেয়ের বিভিন্ন মামলার বাদী আব্দুল খালেক বলেন, মেয়েটির বাবা খুবই খারাপ মানুষ। আমার মেয়ে তাকে বিয়ে করার পর থেকেই পারিবারিক ঝগড়া হয়েছে। আমার মেয়ে ৬ বছর আগে একটি দুর্ঘটনায় মারা গেছে। তারপর থেকে, আমার নাতনি তার বাবার বাড়িতে থাকতেন। পরে তার বাবা আরেকটি বিয়ে করেন।

আমার মেয়ে মারা যাওয়ার পর তাদের সাথে আমাদের যোগাযোগ কম ছিল। আমার নাতনি সময়ে সময়ে আমাকে দেখতে আসতেন। ১৪ আগস্ট রাতে আমার নাতনী হঠাৎ আমার বাড়িতে এসে দরজা বন্ধ করে কান্না শুরু করে। আপনি যদি তাকে জিজ্ঞাসা করেন, তিনি শুধু বলবেন যে আমি আর ওই বাড়িতে যাব না। তারা সবাই খারাপ। পরে আমি আমার স্ত্রীকে ঘটনাটি বললাম। আমি অবিলম্বে আমার আত্মীয়দের সাহায্যে ৯৯৯ নম্বরে ফোন করে তাদের ঘটনাটি জানালাম। ফোন করার কিছুক্ষণ পর পুলিশ এসে তার বাবাকে গ্রেফতার করে। এখন আমাকে তার পরিবার থেকে মামলা প্রত্যাহারের জন্য হুমকি দেওয়া হচ্ছে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

মেয়েটির সৎ মা সোমবার বিকেলে তার বাড়িতে গিয়ে মামলার পলাতক আসামির সঙ্গে কথা বলেন। তিনি বলেন, “আমি বলতে পারছি না কেন তিনি আমার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন।” আমার স্বামী যদি তা করে থাকেন, তাহলে তা হবে ন্যায়বিচারের আইন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। শাহিনুজ্জামান খান বলেন, “আমরা ৯৯৯ -এর মাধ্যমে একটি ধর্ষণের খবর পেয়েছি।” অবিলম্বে আমরা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করি। ১৫ আগস্ট হালুয়াঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলার অন্য আসামি হল মেয়েটির সৎ মা। আমরা তাকে ধরার সর্বোচ্চ চেষ্টা করছি।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button