দেশের খবর

৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ – 6th Week Assignment

৬ষ্ঠ সপ্তাহের এসাইনমেন্ট – 6th Week Assignment-  টাস্ক পিডিএফ ফাইলটি 6,7, 8, 9. শ্রেণির জন্য প্রকাশিত হবে শিক্ষার্থীরা অনলাইনে প্রতিটি বিষয় অ্যাসাইনমেন্টের সন্ধান করছে। এই করোনার ভাইরাস মহামারীতে, শিক্ষা ইনস্টিটিউট বন্ধ রয়েছে তাই বাংলাদেশ শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ একটি অ্যাসাইনমেন্ট সিরিজটি ডিজিটাল উপায়ে প্রকাশ করতে শুরু করে। তারা ২০২০ সালের ডিসেম্বর পর্যন্ত সাপ্তাহিক ভিত্তিতে অ্যাসাইনমেন্ট প্রকাশ করছে here এখানে আপনি প্রতি সপ্তাহের অ্যাসাইনমেন্টের সমাধানও পাবেন। আপনি বিষয়-ভিত্তিক অ্যাসাইনমেন্ট পিডিএফ ফাইলও ডাউনলোড করতে পারেন।

আপনি আমাদের থেকে উত্তর সহ  ৬ষ্ঠ থেকে নবম প্রতিটি বিষয় অ্যাসাইনমেন্ট শীট পাবেন। সুতরাং, প্রতিটি শিক্ষার্থী সহজেই শ্রেণিভিত্তিক এবং বিষয় ভিত্তিক কার্যভার পাবেন। শিক্ষার্থীরা অ্যাসাইনমেন্টটি অনলাইনে এবং তাদের স্কুল থেকেও ডাউনলোড করতে পারে। আমরা সাপ্তাহিক অ্যাসাইনমেন্ট এবং এখানে উত্তরগুলি সহ আপলোড করব।

6th Week Assignment –  Class 6, 7, 8 and 9

 

 

 

 

Ekusher Bangladesh

Ekusher Bangladesh is Bangladeshi News Portal, Education info, And Product Reviews website. you Visit our site and get free all Education news, blogger post, and Best Product Reviews. we update our site day by day.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button