মেয়েদের শোয়ার ভঙ্গি তাদের সম্পর্কে যা কিছু প্রকাশ করে…

মেয়েদের শোয়ার ভঙ্গি- কিছু কিছু ছেলের পক্ষে মেয়ে পটানো খুবই সোজা কিন্তু কিছু ছেলের পক্ষে মেয়ে পটানো শক্ত কাজ। সব থেকে আগে জানা দরকার যে একটা মেয়ের কেমন ছেলে পছন্দ। কথাটি খুবই ছোট মনে হলেও এই কথাটি আসল এবং এটা বোঝা খুবই জরুরী।

যখন কোন ছেলের কোন মেয়েকে পছন্দ হয় তখন সেই মেয়েটিকে পাওয়া জন্য যে আকাশ পাতাল এক করে দেওয়ারও চেষ্টা করে। সে সব সময় চায় যে সেই মেয়েটিও যেন তাকে সেই ভাবেই পছন্দ করুক।

আজ আমরা এই প্রসঙ্গে কিছু কথা বলব। আসলে একটি মেয়ে কেমন ভাবে শোয় সেটা দেখেই বোঝা যাবে যে সে কেমন ছেলে পছন্দ করে।

তাহলে চলুন জানি আপনি যাকে পছন্দ করেন সে কেমন ভাবে শোয়।

সোজাসুজি শোয়া

হাত না মুড়ে সোজাসুজি শোওয়া মেয়ে গুলো খুবই balance nature এর হয়। আর এদের জীবনে অনেক কিছু করার স্বপ্ন থাকে। জীবন থেকে এরা অনেক কিছু পেতে চায়। এদের ডোমিনেটিং টাইপের ছেলে বেশি পছন্দ হয়।

উল্টো ভাবে শোয়া

উপুড় হয়ে শোয়াবাম দিকে ঘুরে শোয়া বৈজ্ঞানিক ভাবেও খুবই ভালো। এই সমস্ত মেয়েরা খুব ভালো কথা বলতে পারে এবং এসমস্ত মেয়েদের লিডার nature এর ছেলে বেশি ভালো লাগে।

বালিশে হাত রেখে শোয়া

বাম বা ডান দিকে ঘুরে শোয়া বা বালিশে হাত রেখে শোয়া মেয়েগুলি খুবই আরাম প্রিয় হয়। এদের কাছে ছেলেদের রুপের কোন ব্যাপার থাকে না। এরা খুবই বোকা টাইপের হয়। এই সমস্ত মেয়েরা যে কোন মানুষের কথায় বিশ্বাস করে নেয়।

পা ছড়িয়ে শোয়া

যে সমস্ত মেয়েরা পা ছড়িয়ে ঘুমায় তারা খুবই কেয়ারলেস টাইপের হয়। এরা খুবই স্বাধীনতা প্রিয় হয়। এই সমস্ত মেয়েরা কম বাঁধা নিষেধ করা ছেলে এবং হাসিখুশি ছেলেদের বেশি পছন্দ করে।

বালিশকে শক্ত করে ধরে শোয়া

এই সমস্ত মেয়েরা খুব চঞ্চল হয়। এরা স্বপ্নেই বেঁচে থাকতে ভালোবাসে। এসমস্ত মেয়েরা তার ভালবাসার সাথী থেকে অনেক সময় আর অনেক কেয়ার পেতে চায়।

চাদর গায়ে দিয়ে শোয়া

যে সমস্ত মেয়েরা চাদর বা কম্বল গায়ে দিয়ে খুব ভদ্র ভাবে শোয়ে তারা খুবই ঘরেলু টাইপের মেয়ে হয়। এরা নিজের সাথীর কাছ থেকে কোনো বড় কিছু আশা করে না এবং এদের সাধারন ছেলে পছন্দ হয়।

আরাম করে শোয়া

এই সমস্ত মেয়েদের স্মার্ট ছেলে খুব পছন্দ হয়। নিজের পরিবারের প্রতি এরা কেয়ার পুর্ণ হয়। এরা নিজের পরিবারের সুখ-সুবিধা খুব ভালোভাবে দেখাশোনা করতে পারে।

Leave a Reply