গেস্ট হাউসে অভিযান, ৭ পতিতা সহ খদ্দের আটক !!

ইয়াবাসহ তিনজন আটকের এক সপ্তাহ পার না হতেই কক্সবাজার শহরের ঝাউতলা ছালেহ নুর গেস্ট হাউস থেকে ফের ৭ পতিতা ও খদ্দের আটক করা হয়েছে।। এর আগে সেখানে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ তিনজন আটক করা হয়। এক সপ্তাহ না যেতেই সেখানে আবার এই অভিযান পরিচালনা করা হলো।

সোমবার দুপুরে কক্সবাজার শহরের ঝাউতলা প্রধান সড়কের উক্ত ঝুপড়ি হোটেলে অভিযান পরিচালনা করে এদের আটক করে পুলিশ। তবে অভিযান টের পেয়ে হোটেল মালিক ছালেহ নূর কৌশলে পালিয়ে যায় বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে আমাদের স্থানীয় সংবাদাতা জানান, দীর্ঘদিন ধরে মাদক ও পতিতা ব্যবসায় জড়িত রয়েছে উক্ত হোটেল মালিক ছালেহ নূর। তিন/চার রুমের উক্ত টিনশেড ঝুপড়িতে “ছালেহ নূর গেষ্ট হাউস” সাইন বোর্ডের আড়ালে মাদক ও পতিতা চালিয়ে আসছে এ ছালেহ নূর। সূত্রে প্রকাশ, দীর্ঘদিন ধরে কলাতলী হোটেল-মোটেল জোন ও শহরের বিভিন্ন হোটেলে ইয়াবা ও পতিতা সরবরাহ করা হচ্ছে উক্ত ছালেহ নূর গেষ্ট হাউস থেকে। সম্প্রতি শুরু হওয়া পর্যটন মৌসূমকে সামনে রেখে সেখানে ইয়াবা ও পতিতার বিশাল মজুদ গড়ে তুলে সে।

এর আগেও গত ৩০ সেপ্টেম্বর ছালেহ নুর গেস্ট হাউস থেকে ৮ পতিতাসহ আটক হয়েছিল শাহেদ। ছালেহ নুর ও শাহেদ সদরের জালালাবাদ ইউনিয়নের খামার পাড়ার বাসিন্দা এবং ঈদগাঁও ইউনিয়ন ভূমি অফিসের পিয়ন ছৈয়দ নুরের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া জানান, আটক পতিতা ও খদ্দেরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সূত্র: bd24live.com

Leave a Reply