পৃথিবীর অদ্ভুত সব নারী, দেখলে অবশ্যই অবাক হবেন !!

পৃথিবীর অদ্ভুত সব নারী!

পৃথিবীর অদ্ভুত সব নারী- আপনি কী কখনও পৃথিবীর সবচেয়ে বেঁটে মহিলাকে দেখেছেন? কিংবা সবচেয়ে বৃহৎ ঠোঁটের অধিকারিনী যিনি?

যদিও আজকে যে নারীদের নিয়ে আমরা আমাদের এই প্রতিবেদনটি বানাচ্ছি তাদের মধ্যে অনেকেরই অসামাঞ্জস্যপূর্ণ শরীরের অংশের কারণে হয়তো দেখতে কিছুটা অদ্ভুদ লাগতে পারে। কিন্তু মানুষগুলি যে নিখাদ সেই সম্পর্কে কোনও সন্দেহ নেই।

এই প্রতিবেদনটি পড়ে কেউ এই বিশেষ নারীদের সম্পর্কে নিজেদের কোনও স্থির ধারণা তৈরি করে নেবেন না। এঁরা অদ্ভুদ এবং অমূল্যও বটে।

অ্যাবিগেল ও ব্রিটানি হেনসেলঃ

পৃথক আত্মা, পৃথক হৃদযন্ত্র, পৃথক চিন্তাভাবনা, কিন্তু শরীর একই। অ্যাবিগেল ও ব্রিটনি দুই বোন। আপাতভাবে দেখে মনে হবে একজনের কাঁধের পিছন দিকে দাঁড়িয়ে সামনের জনের কাঁঝে মাথা রেখেছেন একজন। কিন্তু ভাল করে দেখলে বুঝবেন পিছনে কেউ নেই একই শরীরে ২টি মাথা পাশাপাশি।

জ্যাসমিন ত্রিডেভিলঃ

স্বল্প সময়ের খ্যাতি পেতে কত লোকে কত কিছুই না করে থাকে। কিন্তু তা বলে শরীরে তৃতীয় স্তনের প্রতিস্থাপন। ফ্লোরিডার বাসিন্দা, পেশায় ম্যাসাজ থেরাপিস্ট এক যুবতী টেলিভিশনে রিয়্যালিটি শো-এর প্রতিযোগী হওয়ার আশায় অস্ত্রোপচারের মাধ্যমে বক্ষে তৃতীয় স্তনের প্রতিস্থাপন করালেন।

নাম জ্যাসমিন ত্রিডেভিল। কয়েক মাস আগে ২০ হাজার ডলার খরচ করে শরীরে তৃতীয় স্তন পেয়েছেন জ্যাসমিন।

আশা ম্যান্ডেলাঃ

লম্বা চুল ভারতীয় মহিলারা ভালইবাসেন। কিন্তু আশা ম্যান্ডেলার চুল সাড়ে ১৯ ফুট লম্বা।

পৃথিবীর অদ্ভুত সব নারী!

পৃথিবীর অদ্ভুত সব নারী!

গ্রেস ম্যাকড্যানিয়েলঃ

গ্রেস ম্যাকড্যানিয়েল ১৮৮৮ সালে জন্মে ছিলেন। স্টার্জ-ওয়েবার সিন্ড্রোম-এ আক্রান্ত হন গ্রেস। যার ফলে তাঁর ঠোঁটের অংশে অস্বাভাবিক বৃদ্ধি হতে থাকে।

জুলিয়া নসঃ

আজ কালকার দিনে ট্যাটু সত্যিই গুরুত্বপূর্ণ ফ্যাশন স্টেটমেন্ট। কিন্তু জুলিয়া শরীরের ১ ইঞ্চিও ছাড়েননি ট্যাটু করাতে। তার জন্য তাঁকে অদ্ভুত দেখতে লাগলেও তাতে তোয়াক্কা করেন না জুলিয়া।

জ্যোতি আমগেঃ

জ্যোতির উচ্চতা মাত্র ২৩ ইঞ্চি। নিজের উচ্চতার জন্যে গিনিস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুলেছেন জ্যোতি।

পৃথিবীর অদ্ভুত সব নারী!

পৃথিবীর অদ্ভুত সব নারী!

ম্যান্ডি সেলারঃ

স্বাভাবিকের চেয়ে ৩ গুণ বড় তাঁর পা। জন্মের সময় স্বাভাবিকও ছিলেন ম্যান্ডি। কিন্তু তার পর থেকে ম্যান্ডির পা বাড়তে শুরু করে এবং তা থামেনি।

Leave a Reply