উমরাহ পালন শেষে আজ রাতেই দেশে ফিরছেন মাশরাফি !!

ত্রিদেশীয় সিরিজ শেষ করে আগামী অনেকদিন বাংলাদেশের নেই কোনো ওয়ানডে ম্যাচ। আর তাই খেলার চাপ থেকে মুক্ত টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। অবসর সময়টি ভালো কাজে কাটাতে মাশরাফি সপরিবারে উড়াল দিয়েছিলেন সৌদি আরবে- উদ্দেশ্য উমরাহ পালন।

সেখানে বেশ ভালোই সময় কেটেছে নড়াইল এক্সপ্রেসের। গত ৩০ জানুয়ারি সুন্দরভাবেই সম্পন্ন হয়েছে উমরাহ ও সকল আনুষ্ঠানিকতা। এরপর সমর্থক ও স্বজনদের সঙ্গে উপভোগ করেছেন বেশ কিছু সময়।

অবশেষে কয়েকদিনের সৌদি আরব সফর শেষে রোববার রাতে দেশে ফিরছেন মাশরাফি। সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে দুপুরে সৌদি আরব ত্যাগ করেন তিনি। রাত ১১টা ২০ মিনিটে ফ্লাইটটি অবতরণ করবে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

উমরাহ করতে সৌদি আরবে অবশ্য মাশরাফির পরিবার একা যাননি, সাথে ছিলেন আরেক ক্রিকেটার নুরুল হাসানও। তার সাথে আছেন স্ত্রীও। কয়েকদিন আগে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায়, সৌদি আরবে একটি কক্ষে পাশাপাশি বসে আছেন মাশরাফি ও নুরুল। স্নিগ্ধতায় ভরপুর দুজনেরই বেশ ধর্মীয় পোশাক।

উল্লেখ্য, দিন পাঁচেক আগে সপরিবারে উমরাহ হজ্জ করতে যান জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মঙ্গলবার দিবাগত রাতে উমরাহ হজ্জের উদ্দেশে পরিবার নিয়ে বাংলাদেশ ত্যাগ করেন মাশরাফি। রাত একটা পাঁচ মিনিটে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সৌদি আরবে উড়াল দেন দেশের অন্যতম জনপ্রিয় এই ক্রিকেটার। সৌদি আরবের স্থানীয় সময় সকাল পৌনে ছয়টায় অবতরণ করে ফ্লাইটটি।

একই সময়ে সৌদি আরবে যান ক্রিকেটার নুরুল হাসান সোহান ও তার স্ত্রীও।

এর আগে গত ১৯ ডিসেম্বর বিকেলে উমরাহ করতে সৌদি আরব যান সাকিব আল হাসান ও তার পরিবার। পরিবারের সদস্যদের মধ্যে সাকিবের সাথে ছিলেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি। কাছাকাছি সময়ে উমরাহ করতে গিয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েস ও আরেক তারকা ক্রিকেটার শাহরিয়ার নাফীসও।

Leave a Reply