খেলা চলাকালীন গ্যালারিতে নিজের বিয়ের ব্যানার দেখে যা করলেন কোহলি !!

দীর্ঘ চার বছর প্রেমের পর গত ১১ ডিসেম্বর ইতালির তুসকানির এক হেরিটেজ রিসোর্টে বিয়ের পিঁড়িতে বসেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সেদিন থেকে শুভেচ্ছা বাণীতে ভাসতে থাকেন এ দুজন। পরবর্তীতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে ক্রিকেট ও বলিউড পাড়ার নামিদামি তারকাদের শুভেচ্ছাও পেয়েছেন কোহলি-আনুশকা।

আগামী সপ্তাহে তারকা এই জুটির বিয়ের দুই মাস পূর্ণ হবে। তবে এখনও বিয়ের শুভেচ্ছা জানানো শেষ হয়নি কোহলি-আনুশকাকে! দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ছয় ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় মাঠেও বিয়ের শুভেচ্ছায় ভাসলেন ভারতীয় এই অধিনায়ক। গ্যালারিতে বসে থাকা ভক্তরা তাদের বিয়ের ছবি সম্বলিত ব্যানার তুলে ধরে কোহলিকে শুভেচ্ছা জানান। বিয়ের দেড় মাস পর এমন অভিনব শুভেচ্ছা পেয়ে স্বাভাবিকভাবেই বিস্মিত কোহলি।

 

তখন ৩২ ওভারের খেলা চলছিল। দশম উইকেট জুটিতে ব্যাট করছিলেন দক্ষিণ আফ্রিকার তাব্রেজ শামসি ও মরিস। ভারতীয় অধিনায়ক কোহলি তখন সীমানার কাছে ফিল্ডিংয়ে দাঁড়ানো। এ সময় পেছনের গ্যালারিতে ব্যানার হাতে দাঁড়িয়ে যান এক ভক্ত। কোহলি-আনুশকার বিয়ের ছবি সহ সেই ব্যানারে লিখা ছিল ‘শাদি মোবারক’!

আশপাশের সমর্থকরা গর্জন তুলে ভারতীয় অধিনায়কের দৃষ্টি আকর্ষণ করেন। কোহলি পেছন ফিরে গ্যালারির দিকে তাকিয়ে নিজের বিয়ের ছবি ব্যানারে দেখে বিস্মিত হয়ে যান। যদিও সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নিয়ে হাত নেড়ে ভক্তদের অভিবাদন জানান ভারতীয় এই সুপারস্টার।

 

 

 

বিয়ের এক মাস পূর্ণ হওয়ার আগেই নিজের দায়িত্ব পালন করতে দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় যান কোহলি। সঙ্গে নিয়ে গিয়েছিলেন স্ত্রী আনুশকাকেও। যদিও দক্ষিণ আফ্রিকার সঙ্গে প্রথম টেস্ট ব্যর্থ হয়ে সমালোচনার মুখে পড়েছিলেন।

সমালোচনার জবাব অবশ্য তিনি দিয়েছেন ব্যাট হাতেই। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টে খেলেছেন ১৫৩ রানের দুর্দান্ত ইনিংস। ব্যাট হাতে জবাব দেওয়ার পাশাপাশি যে বিয়ে ঘিরে এত সমালোচনা সেই বিয়ের রিং চুমু খেয়েই নিজের ইনিংসটি উদযাপন করেছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

Leave a Reply