৫ তরুণ-তরুণীর নিখোঁজে বেরিয়ে এলো নানা রহস্য !!

কলকাতায় বাসা থেকে খেলতে গিয়ে ৫ তরুণ-তরণী নিখোঁজ হওয়ার ঘটনা তদন্তের নানা রহস্য বেরিয়ে আসছে। তারা নিজেরাই রীতিমতো ছক কষে বাড়ি থেকে বেরিয়ে যান বলে মনে করছে পুলিশ। ঘটনার কয়েক দিন আগে ওই তরুণ-তরুণীর বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণের গয়না হারিয়ে যায়। পালানোর জন্য টাকার জোগাড় করতে সেগুলো তারাই চুরি করেছিল বলে ধারণা করছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

 

 

পুলিশ জানিয়েছে, রোববার বিকালে বাড়ি থেকে খেলার নাম করে বেরিয়েছিল দেবরাজ ঘোষ (৭), অর্পিতা সরকার (১২), অভিজিৎ সরকার (১৬), প্রিন্স সাউ (১৪), রাজদীপ জানা (১৪) এবং প্রিয়া কর্মকার (১৩)। তারা প্রত্যেকেই কুঁদঘাটের পূর্ব পুঁটিয়ারির বাসিন্দা। এদের মধ্যে একমাত্র রাজদীপ সোমবার সকালে বাড়ি ফিরে আসে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ করা হচ্ছে।

 

 

বাড়ি ফিরে আসা কিশোরকে সঙ্গে নিয়ে তল্লাশি চালানো হচ্ছে বর্ধমান ও মেমারিসংলগ্ন এলাকায়। বাড়ি থেকে ১৫ থেকে ২০ হাজার টাকা নিয়ে যায় তারা। প্রত্যেকেই হাওড়া স্টেশন হয়ে পালায়। প্রথম দিকে ফিরে আসা যুবক ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল বলে জানিয়েছে পুলিশ।

 

 

ওই ৫ তরুণ-তরুণী প্রথমে হাওড়া স্টেশন থেকে ট্রেনে ওঠে। ফিরে আসা কিশোর শৌচাগারে যাবে বলে ব্যান্ডেল স্টেশনে নেমে পড়ে। পরে বর্ধমান যাওয়ার ট্রেনে উঠলেও মেমারি স্টেশনে নেমে বাড়ি ফিরে আসার সিদ্ধান্ত নেয় সে।

Leave a Reply