এবার বলিউডে পা রাখছেন প্রিয়া…

কাজলটানা চোখের ইশারায় ঝড় তুলেছেন পুরো ইন্টারনেট দুনিয়ায়। ধূমকেতুর মতো চারদিকে ছড়িয়ে পড়েছে একটি নাম, প্রিয়া প্রকাশ ভ্যারিয়র।

ইন্টারনেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুলেছে মালয়ালম ‘ওরু আদার লভ’ ছবির ‘মাণিক্য মালারায়া পুভি’ গানটি। মূলত গানের জন্য নয় বরং গানের একটি চরিত্রের বদৌলতে এতো আলোচনা। অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারের চোখের ইশারায় প্রেম প্রকাশের দৃশ্য দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

 

 

আর এই একটি গানের মধ্যমেই রাতারাতি তারকাখ্যাতি পেয়ে গেছেন প্রিয়া। কয়েকদিন আগেও তেমন পরিচিত ছিলেন না। ফেসবুকে কোনো অ্যাকাউন্টই ছিলো না তার। এখন, ভেরিফাইড পেজে ফলোয়ার্সের সংখ্যা হুহু করে বাড়ছে। ২০ ঘন্টায় ইনস্টাগ্রামে ২০ লাখ ফলোয়ার্স ছাড়িয়েছে। গুগল সার্চে এক দিনে সর্বোচ্চ সার্চ হওয়ার দিক থেকে বলিউডের বাঘা বাঘা নায়িকাদের পেছনে ফেলেছেন।

এখানেই শেষ নয়, চারদিক থেকে আসছে সিনেমার প্রস্তাব। এরমধ্যে আছে বলিউডের প্রস্তাবও। তাও যেনোতেনো পরিচালকের কাছ থেকে নয়, পিংক-খ্যাত পরিচালক অনিরুদ্ধ রয় চৌধুরী নাকি প্রস্তাব করেছেন প্রিয়াকে। আর তাতে সায়ও দিয়েনে তিনি। বুধবার ভারতীয় টেলিভিশন ইন্ডিয়া টিভির লাইভে বিষয়টি জানান প্রিয়া।

 

 

সবকিছু ঠিক থাকলে দ্রুতই বলিউডে নাম লেখাবেন ১৮ বছর বয়সী এ সুন্দরী।

এতো আলোচনার পর সাবর মনেই একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, কে এই প্রিয়া?

টিভি লাইভে নিজের সম্পর্কে বলেছেন দু’চার কথা।

‘আমি মূলত কেরালার ত্রিশূরের মেয়ে। বি.কম প্রথম বর্ষের ছাত্রী। আমি টেন স্ট্যান্ডার্ড পর্যন্ত ক্লাসিক্যাল ড্যান্স শিখেছি। আর এখন গান শিখছি। এই হলো প্রিয়া।’

প্রিয়া বলেন, ‘আমি মেয়েদের কলেজে পড়ি। আর বাস্তব জীবনে কাউকে এভাবে চোখের ইশারা করিনি। এটাই প্রথম, তাও অভিনয় করত গিয়ে।’

এতো দ্রুত জনপ্রিয়তা পাইয়ে দেয়ার জন্য পরিচালক এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা সাপোর্ট করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

 

Leave a Reply