বিমানবন্দরে স্ত্রীকে বিদায় জানাতে গিয়ে যে কান্ড করলেন স্বামী !!

প্রিয়জন যখন দূরে চলে যায় তখন সত্যিই খারাপ লাগে। তাই বলে বিদায়ের আগে স্ত্রীকে একনজর দেখতে যে কান্ড ঘটালো স্বামী , তা কেবল সিনেমাতেই দেখা যায়। স্ত্রী বিদেশ চলে যাবেন, তাই বিদায় দিতে বিমানবন্দরে স্ত্রীকে এগিয়ে দিতে গেলেন স্বামী। কিন্তু বিমানবন্দরের গেল পর্যন্তই স্বামীর সীমাবদ্ধতা। তাই স্ত্রীকে বিমান অবধি নিয়ে যেতে এক অভনব উপায় বের করলো স্বামী ।

ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী হজানা যায়, ‘দিল্লির বাসিন্দা এস ভোজওয়ানির স্ত্রী মস্কো যাচ্ছিলেন। স্ত্রীকে বিমানে ওঠার মুহূর্ত পর্যন্ত দেখতে বিমানবন্দরে ভুয়ো টিকিট নিয়ে হাজির হন তিনি।

গত রবিবার ভোররাতে দিল্লির ইন্দিরা গাঁন্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রহরারত সিআইএসএফ কর্মীরা তাঁকে তিন নম্বর টার্মিনাল ভবনের মধ্যে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখেন। তখন প্রশ্ন করায় এস ভোজওয়ানি নিরাপত্তাকর্মীদের জানান, স্ত্রী বিদেশে যাচ্ছেন। তাঁকে ‘সি অফ’ করতে তিনি এসেছেন। কিন্তু, কী করে টিকিট ছাড়া বিমানবন্দরের মধ্যে প্রবেশ করলেন তিনি? ভোজওয়ানি জানান, ঢোকার জন্য তিনি আগের একটি ক্যান্সেলড টিকিট ব্যবহার করেছেন।

সঙ্গে সঙ্গে তাঁকে পুলিশের হাতে তুলে দেন সিআইএসএফ কর্মীরা। যদিও শেষপর্যন্ত ওই ব্যক্তির বিরুদ্ধে কী ব্যবস্থা নিল পুলিশ, তা অবশ্য জানা যায়নি।

Leave a Reply