অক্ষয় কুমারের ওপর ক্ষেপেছেন শিক্ষার্থীরা !!

ভারতে দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদেরকে ব্যঙ্গ করে টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে ভুল করে লাইক দিয়ে দিয়েছিলেন বলিউড তারকা অক্ষয় কুমার। আর তাতেই ক্ষেপেছেন ভারতের নতুন নাগরিকত্ব আইনের বিরুদ্ধে আন্দোলনরতরা।

এক টুইটার ব্যবহারকারী জামিয়ার ছাত্রছাত্রীদের ব্যঙ্গ করে একটি ভিডিও শেয়ার করলে তাতে ‘লাইক’ দিয়ে দেন অক্ষয় কুমার। সঙ্গে সঙ্গেই তিনি সেটি ‘আনলাইক’ করেও দেন। কিন্তু ততক্ষণে অক্ষয়ের লাইকের স্ক্রিনশট ভাইরাল। সোশ্যাল মিডিয়াতেও ঘুরে বেড়াচ্ছে হ্যাশট্যাগ বয়কট অক্ষয়।

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ওঠে। বলিউডের নায়ক অক্ষয়ের মতো ব্যক্তিত্ব কী করে ছাত্রছাত্রীদেরকে পেটানোকে সমর্থন করেন, প্রশ্ন তোলেন অনেকেই। টুইটারে ওঠে ‘বয়কট অক্ষয়’ ঝড়। টুইটার জুড়ে ট্রেন্ড হয় ‘বয়কট অক্ষয়কুমার’। তার কানাডিয়ান নাগরিকত্ব নিয়ে খোঁচা দিয়েও লেখা হয় ‘#বয়কট কানাডিয়ান কুমার’।

এই ঘটনার পরেই অক্ষয় টুইটারে লেখেন, ‘ভুল করে লাইক করে ফেলেছি। স্ক্রল করছিলাম ফোন, তাতেই অসাবধানে লাইক পড়ে যায়। যখন ভুল বুঝতে পারি তখনই আনলাইক করে দিই। আমি কোনোভাবেই এরকম কাজকে সমর্থন করি না।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *