অণ্ডকোষ চেপে ধরে যুবককে মেরে ফেলল কলেজ ছাত্রী !!

আব্দুল লতিফ (৩৪) নামে এক যুবককে অণ্ডকোষ চেঁপে হ’ত্যার অভিযোগ উঠেছে একই গ্রামের জবেদা বেগম (২০) নামে এক এক কলেজ ছাত্রীর বিরুদ্ধে। শুক্রবার (৮ মে) সকালে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার পদমপুর শালবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ হ’ত্যার অভিযোগে জবেদা বেগমকে গ্রে’ফতার করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান বলেন, শুক্রবার সকালে পদমপুর শালবাড়ী গ্রামের বাসিন্দা মোজাম্মেল হোসেনের কলেজ পড়ুয়া মেয়ে জবেদা বেগম (২০) পারিবারিক কলহের জের ধরে পাশের বাসার এক বৃদ্ধা সুফিয়া বেগম (৮০) কে মারধর করছিলেন। এসময় একই গ্রামের বাসিন্দা আজগর আলীর ছেলে আব্দুল লতিফ ওই বৃদ্ধাকে বাঁচাতে এগিয়ে আসলে জবেদা ওই বৃদ্ধাকে ছেড়ে দিয়ে আব্দুল লতিফের অণ্ডকোষ দুই হাতদিয়ে জোড়ে চেঁপে ধরলে ঘটনাস্থলে আব্দুল লতিফের মৃ’ত্যু হয়।

এরপর স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুল লতিফের মৃ’তদেহ উদ্ধার করে এবং হ’ত্যার অভিযোগে জবেদা বেগমকে গ্রে’ফতার করেন। মৃ’তদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জবেদা বেগমকে আসামী করে রানীশংকৈল থানায় একটি হ’ত্যা মামলা দায়ের করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *