অন্ধকারে স্বামীর ছদ্মবেশে ঘুমন্ত গৃহবধূকে ধর্ষণ করে মাসুদ!

স্বামীর ছদ্মবেশে ঘুমন্ত এক গৃহবধূকে অন্ধকারে মাসুদ মিয়া (৪০) নামে এক ব্যক্তি ধর্ষণ করে। শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে কুলিয়ারচর জেলার ফরিদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতিত গৃহবধূ কুলিয়ারচর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ মাসুদ মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

অভিযুক্ত মাসুদ মিয়া কুলিয়ারচর উপজেলা ফরিদপুর ইউনিয়ন নাপিতেরচর গ্রাম। ফজলু মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে এগারোটার দিকে ওই গৃহবধূ ঘটনার শিকার হন। তিনি তার লিভিং রুমে তার মেয়েকে নিয়ে একটি মলের উপর ঘুমাচ্ছিলেন। এবং তার স্বামী ছেলেটির সাথে বাড়ির অন্য একটি বেঞ্চে ঘুমাচ্ছিল।

এসময় মাসুদ টিনের ঘরের বেড়ার ফাঁক দিয়ে বাইরে থেকে দরজা খুলে ঘরে প্রবেশ করে। সে গোপনে গৃহবধূর বিছানায় গিয়ে স্বামীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করে। সেই সময়, গৃহবধূ তন্দ্রাচ্ছন্ন ছিলেন এবং মাসুদকে তিনি তার স্বামী ভেবে থামাননি।

ঘটনার শেষে মাসুদ যখন দরজা খুলে বাইরে যেতে চায়, তখন গৃহবধূ লাইট জ্বালিয়ে দেখেন যে লোকটি তার স্বামী নয় – প্রতিবেশী মাসুদ। গৃহবধূর চিৎকার শুনে স্বামী ও সন্তানরা এগিয়ে এলে মাসুদ পালিয়ে যায়।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *