অসহায়দের জন্য টাকা পাঠালেন প্রবাসীরা !!

করোনা দুর্যোগে ঘরবন্দি কর্মহীন অসহায় ১ হাজার পরিবারকে পাঁচ লক্ষাধিক টাকার আর্থিক সহায়তা দিয়েছে শরীয়তপুরের নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নের বিভিন্ন দেশে থাকা প্রবাসীরা।বুধবার দুপুরে চামটা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন এর কাছে বিদেশে থাকা প্রবাসীদের পক্ষে ৫ লাখ ২ হাজার টাকার চেক হস্তান্তর করেন আফজাল হোসেন হাওলাদার ও জাকির হোসেন।

পরে চামটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন রাড়ী অসহায়-দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে প্রবাসীদের দেয়া সেই আর্থিক সহায়তা প্রত্যেক পরিবারকে পাঁচশত টাকা করে পৌঁছে দেন।চামটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন রাড়ী প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তারা দেশের এই মহা দুর্যোগের সময়ে চামটা ইউনিয়নের ঘরবন্দি কর্মহীন অসহায় মানুষের জন্য যে আর্থিক সহযোগিতা দিয়েছেন তা প্রশংসার দাবিদার।

তাই আমরা তাদের জন্য ইউনিয়ন পরিষদের দোয়ার আয়োজন করি এবং সেখানে তাদেরসহ সারা বিশ্ববাসী এবং দেশবাসীর জন্য দোয়া করা হয়। আমি তাদের দেয়া যে আর্থিক সহযোগিতা তা প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে প্রত্যেক ব্যক্তির হাতে তুলে দিয়ে আসছি।এর আগে ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রবাসীসহ দেশ ও জাতির জন্য দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাতে দেশের এই সংকটময় মুহূর্তে বিদেশে থাকা প্রবাসী এবং দেশের সকলের জন্য দোয়া প্রার্থনা করা হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *