অসুস্থ শরীরে হাসপাতালে গান গাইলেন এন্ড্রু কিশোর (ভিডিওসহ)

সবাই তাঁর খুব চেনা। বছরের পর বছর তাঁদের নিয়ে সময় কেটেছে এন্ড্রু কিশোরের। তাঁদের পাশে নিয়ে মঞ্চে গান করেছেন। স্টুডিওতে নতুন নতুন গান গেয়েছেন। সময় কাটিয়েছেন, আড্ডায় মেতেছেন। সেই বন্ধু, সহশিল্পী অনুজদের নিয়ে রোববার (৯ ফেব্রুয়ারি) সিঙ্গাপুরে গাইলেন তাঁর জনপ্রিয় গানটি, ‘জীবনের গল্প আছে বাকি অল্প…।’ মুখে তাঁর সেই চেনা হাসি। কণ্ঠটাও স্পষ্ট, তিনিই এন্ড্রু কিশোর।

চিকিৎসার তহবিল সংগ্রহের জন্য সিঙ্গাপুরে কনসার্টের আয়োজন করা হয়েছে। রোববার সন্ধ্যায় সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। গাইবেন সংগীতশিল্পী সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি ও মোমিন বিশ্বাস। এন্ড্রু কিশোর উপস্থিত থাকবেন।

রোববার সকালে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস একটি ভিডিও তার ফেসবুকে পোস্ট করেছেন। এতে দেখা যায় বিছানায় বসে আছেন এন্ড্রু কিশোর। তার পাশে মোমিন বিশ্বাসসহ অনেকে রয়েছেন। কিছুক্ষণ পর ‘জীবনের গল্প’ শিরোনামে শ্রোতাপ্রিয় গানের অংশ বিশেষ যৌথভাবে গান এন্ড্রু কিশোর।

ভূয়া সঞ্চয়পত্রে ২১ টি ব্যাংক লোনের মাধ্যমে প্রায় ৯ কোটি টাকা আত্মসাতের দায়ে দম্পতিকে গ্রেপ্তার করেছে সিআইডি ব্যাঙ্গালুরুতে বাংলাদেশি তকমা দিয়ে মুসলিম বস্তি গুঁড়িয়ে দিলো পুলিশ আওয়ামী লীগের তিন ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী পরিবর্তন।

গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। তিনি হরমোনজনিত সমস্যায়ও ভুগছিলেন। এ কারণে তার ওজন হ্রাসসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয়। এড্রেনাল গ্লান্ডও বড় হয়ে গিয়েছিল। যদিও এই গায়কের সঠিক রোগ নির্ণয় করা যাচ্ছিল না। সর্বশেষ সিঙ্গাপুরে বায়োপসি রিপোর্টের ভিত্তিতে চিকিৎসকেরা নিশ্চিত হন এন্ড্রু কিশোর ক্যানসারে ভুগছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *