অ্যান্ড্রু কিশোরের চিকিৎসার জন্য টাকা দিলেন অনন্ত জলিল-বর্ষা !!

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী অ্যান্ড্রু কিশোর ক্যান্সারের মতো দূরারোগ্য রোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ২৬ নভেম্বর থেকে অ্যান্ড্রু কিশোরের কেমোথেরাপির চতুর্থ সাইকেল শুরু হয়েছে। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে প্রচুর টাকা খরচ হচ্ছে। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অ্যান্ড্রু কিশোরকে ১০ লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করেন।

এদিকে তার চিকিৎসায় দরকার আরও প্রায় দুই কোটি। এমন খবর দেশের গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর অ্যান্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। তিনি অ্যান্ড্রু কিশোরের চিকিৎসা সহায়তার জন্য ২ লাখ টাকা প্রদান করেছেন। অনন্ত জলিলের মিডিয়া ম্যানেজার আরাবী গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছন।

এ ব্যাপারে তিনি জানান, অনন্ত ও বর্ষা দুইজনের পক্ষ থেকে ২ লক্ষ টাকা অ্যান্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দেয়া হয়েছে। অ্যান্ড্রু কিশোরের ছোট ভাই আজ রবিবার টাকা গ্রহণ করেন।

এর আগে গত গত ১১ সেপ্টেম্বর থেকে চিকিৎসাধীন রয়েছেন তিনি। আশার খবর হচ্ছে আড়াই মাসের চিকিৎসার পর তার অবস্থা এখন উন্নতির দিকে। এই আড়াই মাসে তার পরিবার কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছে জানিয়েছেন সংগীতশিল্পী মোমিন বিশ্বাস।

এন্ড্রু কিশোরের শারিরীক অবস্থা বিষয়ে মোমিন বিশ্বাস বলেন, ‘এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে তার প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। আড়াই মাসে ১২টি কেমোথেরাপি দেয়া হয়েছে তাকে। এরইমধ্যে গুণী এই শিল্পীর চিকিৎসায় তার পরিবার কোটি টাকা খরচ করেছে। এখন তার অবস্থা কিছুটা উন্নতির দিকে।’

তিনি আরও বলেন, ‘আগামী ২৬ নভেম্বর থেকে আরও ১২টি কেমোথেরাপি দেওয়ার কাজ শুরু হবে বলে সেখানকার চিকিৎসক জানিয়েছেন।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *