আইপিএল নিলামে কে কোন দলে কত মূল্যে বিক্রি হলেন !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম ইতিমধ্যে শেষ হয়েছে। বৃহস্পতিবার কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে বিকাল চারটার শুরু হয় আইপিএল নিলাম। শেষ হয় রাত ৯টার কিছু সময় পর। নিলামে কে কোন দলে কত মূলে বিক্রি হলেন তা নিচে দেয়া হলো।

* জশ হ্যাজলউড দুই কোটি রুপিতে চেন্নাই সুপার কিংসে।*জেমস নিশামকে ৫০ লাখ রুপিতে নিল কিংস ইলেভেন পাঞ্জাব।* মিচেল মার্শকে দুই কোটি রুপিতে নিল সানরাইজার্স।* ডেভিড মিলারকে ৭৫ লাখ রুপিতে নিল রাজস্থান রয়্যালস।* ৬.৭৫ কোটি রুপিতে চেন্নাই সুপার কিংসে গেলেন পিযুষ চাওলা।

* শেলডন কটরিলের বেস প্রাইস ছিল ৫০ লাখ রুপি। তার দর উঠল ৮.৫০ কোটি রুপি। নিল কিংস ইলেভেন পাঞ্জাব।* অস্ট্রেলিয়ার পেসার নাথান-কোল্টার নাইলের দর উঠল আট কোটি রুপি। নিল মুম্বাই ইন্ডিয়ান্স। বেস প্রাইস ছিল এক কোটি রুপি।

* জয়দেব উনাদকাটের দর উঠল তিন কোটি রুপি। তাকে নিল রাজস্থান রয়্যালস। বেস প্রাইস ছিল এ কোটি রুপি।* ক্রিস মরিসকে ১০ কোটি রুপিতে নিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তার বেস প্রাইস ছিল ১.৫০ কোটি রুপি।* স্যাম কারেনকে ৫.৫০ কোটি রুপিতে নিল চেন্নাই সুপার কিংস।* ১৫ কোটি ৫০ লাখ রুপিতে প্যাট কামিন্সকে নিল কলকাতা। ফের কেকেআরে এলেন তিনি।

* ক্রিস ওকসকে ১.৫ কোটি রুপিতে নিল দিলি­ ক্যাপিটালস।* ১০ কোটি ৭৫ লাখ রুপিতে গ্লেন ম্যাক্সওয়েলকে নিল কিংস ইলেভেন পাঞ্জাব।* অ্যারন ফিঞ্চকে নিলরয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তার বেস প্রাইস ছিল এক কোটি রুপি। চার কোটি ৪০ লাখ রুপিতে নিল কোহলির দল।

* জেসন রয়কে ১.৫ কোটি রুপিতে নিল দিল্লি ক্যাপিটালস।* রবিন উথাপ্পাকে নিল রাজস্থান রয়্যালস। ১.৫ কোটি রুপি বেস প্রাইস ছিল তার। তিন কোটি রুপি দর উঠল তার।* ইয়ন মরগ্যানকে নিল কলকাতা নাইট রাইডার্স। পাঁচ কোটি ২৫ লাখ রুপিতে। বেস প্রাইস ছিল দুই কোটি রুপি।* প্রথমে নিলাম উঠলেন ক্রিস লিন। তাকে বেস প্রাইস দুই কোটি রুপিতেই নিল মুম্বাই ইন্ডিয়ান্স।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *