আইসিইউতে প্রেমিক-প্রেমিকার বিয়ে, অতঃপর…

বিয়ে করতে কেউ কেউ খুঁজে একজন সঙ্গী, কেউ পারিবারিকভাবে শক্ত একটা অবলম্বন পেতেও বিয়ে করতে চায় যেটা একটা বিয়ের মাধ্যমে সম্ভব। আবার মুসলিম হিসেবে রাসূলের সুন্নাহ পালনের মাধ্যমে ইবাদাত হিসেবেও বিয়ে করতে চান। তবে প্রেমের বিয়ে সাধারণত আর দশটা বিয়ে থেকে আলাদা হয়ে থাকে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) মহারাষ্ট্রের পুনে জেলায় এক নারী আত্মহত্যার চেষ্টা করায় তার প্রেমিকের সাথে জোর করে বিয়ে দেয়া হয়েছে।

জানা যায়, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেও বিয়ে করেননি প্রেমিক! এরপর আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। নিতে হয় হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। হাসপাতালে থাকা অবস্থায়ই ওই তরুণী প্রেমিক তরুণকে বাধ্য করা হয় বিয়ে করতে।

পুলিশ জানিয়েছে, প্রেমিককে বহুবার বলার পরেও তিনি ওই নারীকে বিয়ে করতে রাজি হননি। ফলে কোনো উপায় না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, জোর করে প্রেমিকাকে বিয়ে করানো হলে হাসপাতাল থেকে পালিয়ে যান ওই তরুণ। পরে ওই নারী তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। এই ঘটনার তদন্ত চলছে। ওই ব্যক্তিকে খুঁজছে পুলিশ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *