আগামীকাল থেকে সিলেটে খুলতে যাচ্ছে শপিংমল !!

আগামীকাল বুধবার (২৭ মে) থেকে সিলেটের বিভিন্ন শপিংমল খোলার সিদ্ধান্ত হয়েছে। নভেল করোনাভা’ইরাসের সংক্রমণ ঠেকাতে ১৬ দিন বন্ধ রাখার পর ব্যবসায়ীরা শপিংমল ও মার্কেট খুলবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

মঙ্গলবার সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রহমান রিপন বুধবার থেকে ব্যবসাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্তের কথা জানিয়ে বলেন, আগামীকাল (বুধবার) খুলবে শুকরিয়াসহ কয়েকটি মার্কেট। বৃহস্পতিবার থেকে আল-হামরা শপিংমলসহ বাকিগুলোও খোলা থাকবে।

তিনি জানান, করোনাভা’ইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে ও আইনশৃঙ্খলা বাহিনীর বিধিনিষেধ মেনেই যথানিয়মে সিলেটে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা হবে।উল্লেখ্য, দেশে করোনাভা’ইরাসের সংক্রমণ ঠেকাতে গত ২৬ মার্চ থেকে সিলেটসহ দেশের ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ করে দেয় সরকার। এরপর গত ১০ মে থেকে সীমিত আকারে খোলার অনুমতি দেয় সরকার।

তবে সিলেটে করোনাভা’ইরাসের সংক্রমণ ঠেকাতে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সিলেটের ব্যবসায়ী নেতারা সব শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। কিন্তু বন্দরবাজারের হাসান মার্কেট ও লালদিঘীরপাড় হকার মার্কেট করোনা ঝুঁকির মাঝেও ঈদের আগে খোলা রেখেছিল। এ নিয়ে বেশ সমালোচনা হয়।অথচ যেই মুহূর্তে সিলেটে প্রতিদিন গড়ে ৩০ জন করে করোনাভা’ইরাসে আ’ক্রান্ত হচ্ছেন ঠিক সেই মুহূর্তে সিলেটের ব্যবসায়ীরা নগরের ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার সিদ্ধান্তের কথা জানালেন।

সূত্র- জাগো নিউজ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *