আবার ও বিয়ে করতে যাচ্ছেন দেশের জনপ্রিয় অভিনেতা অপূর্ব

দেশের জনপ্রিয় একজন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তৃতীয়বারের মতো বিয়ের আসনে বসে। তার বিয়ে বৃহস্পতিবার (২রা সেপ্টেম্বর) রাজধানীর রাজারবাগের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

তার ভবিষ্যত স্ত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক। তার পৈতৃক নিবাস ঢাকার লালমাটিয়ায়। আমেরিকায় জন্ম ও বেড়ে ওঠা।

তিনি বলেন, তাদের দুই পরিবারের বিয়ে হচ্ছে। যদিও তিনি করোনার কারণে চেয়েছিলেন, অপূর্ব খুব বড় পরিসরে কিছু আয়োজন করেননি।

এদিকে তৃতীয় বিয়ে নিয়ে চলছে সমালোচনা। শোতে অনেক ফিসফিস আছে। এ প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘চুরি বা অপরাধ নয়, আমি বিয়ে করতে যাচ্ছি। এটি একটি পবিত্র জিনিস। আমি বুঝতে পারছি না কেন এটা নিয়ে সমালোচনা বা কানাঘুষা হবে। নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চাই। ‘

‘বিয়ে নিয়ে লুকানোর কিছু নেই। আমার পরিকল্পনা ছিল মিডিয়ার সবাইকে বিয়েতে আমন্ত্রণ জানানো। কিন্তু করোনার কারণে তা সম্ভব নয়। পরে ভেবেছিলাম আমি বিয়ের পরের দিন (৩ সেপ্টেম্বর) আমার মিডিয়া বন্ধুদের সাথে বসে আনুষ্ঠানিকভাবে পুরো খবর জানাব। কিন্তু তা হয়নি। কেউ আগে ভুল তথ্য দিয়ে এটি ছড়িয়ে দিয়েছে, “যোগ করেছেন” বড় ছেলে “অভিনেতা।

প্রসঙ্গত, অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার সঙ্গে অপূর্ব প্রথম বিয়ে করেছিলেন। ২০১০ সালের সেই বিয়ে ভেঙে যায় ২০১১ সালে। পরের বছর অপূর্ব নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

এই পৃথিবীতে তার একটি ছেলে আছে যার নাম আয়াশ। অপূর্ব ২০২০ সালে অদিতির সঙ্গে তার জীবন শেষ করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *