আমাদের পরীক্ষা করে তিনদিন আগে কোনো আমাদের বিদায় করে দিলো না : মেসি

আর্জেন্টিনার চার ফুটবলার কোয়ারেন্টাইনের নিয়ম মানেননি, তাই ম্যাচ শুরু হওয়ার পর ব্রাজিলের স্বাস্থ্য কর্তৃপক্ষ হস্তক্ষেপ করে। মাঠে হৈচৈ পড়ে গেল।

লাতিন আমেরিকায় ব্রাজিল-আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাই পর্ব শেষ পর্যন্ত স্থগিত করা হয়েছে। এমন ঘটনায় ক্ষুব্ধ আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

ম্যাচের একপর্যায়ে ব্রাজিলের দানি আলভেজকে আর্জেন্টিনার লিওনেল মেসির সঙ্গে ড্রেসিংরুম থেকে মাঠে প্রবেশ করতে দেখা যায়। মেসি মাঠে ডুকে তার ‘বন্ধু’ নেইমারের সঙ্গে অনেকক্ষণ কথা বলেছে।

এমনকি ব্রাজিলিয়ান ফুটবলাররাও ম্যাচ শেষ করতে চেয়েছিলেন। আর্জেন্টিনার ফুটবলাররা ড্রেসিংরুমে ফেরার পরও তারা দীর্ঘদিন মাঠে ছিলেন। কিন্তু সমস্যার সমাধান হয়নি।

এ সময় লিওনেল মেসি টেলিভিশন লাইভে নিজের হতাশা প্রকাশ করেন। তিনি বলেন, আমরা তিন দিন আগে (ব্রাজিলে) এসেছি। তারা শুধু আমাদের বিদায় জানাতে পারত। এটা খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। ”

ব্রাজিল-আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাই স্থগিত করা হয়েছে, দক্ষিণ আমেরিকান ফুটবল ফেডারেশন নিশ্চিত করেছে। কিন্তু ম্যাচটি এখনও ঘোষণা করা হয়নি। প্রতিবেদনটি বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার কাছে পাঠানো হয়েছে এবং তারা এখন সিদ্ধান্ত নেবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *