আমিও চাই নতুন করে সংসার শুরু করতে: অপু বিশ্বাস !!

ঢাকাই ছবির সুপার হিট হিরোইন অপু বিশ্বাসের ক্যারিয়ারটা শুরু হয়েছিল ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মধ্য দিয়ে।

পরের বছর এফআই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রথমবার প্রধান নায়িতা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করে রাতারাতি ঢালিউড কুইন বনে যান অপু। এরপর গত এক যুগেরও বেশি সময়ে অসংখ্য ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তিনি। হয়েছেন ভক্তদের হৃদয়ের রানি।

তবে ঢালিউডের শীর্ষ এই নায়িকার জীবনের বাঁক বদল হয়েছে গেল ৪ বছরে। গোপনে বিয়ে, সন্তান, সংসার, বিতর্ক সব মিলিয়ে ক্যারিয়ার থেকে ছিটকে পড়েছিলেন তিনি। তাই বলে একেবারে যে ছিটকে যাননি প্রত্যাবর্তনের ইঙ্গিতে সেটিই বোঝা গেল।

এমন জনপ্রিয় একজন নায়িকার এখন সময় কাটে কীভাবে, তিনি কি নতুন কোনও ছবিতে ফিরবেন? নাকি আর ফেরাই হবে না?গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এসব প্রশ্নের উত্তর দিতে গিয়ে অপু বিশ্বাস বলেন, ‘সংখ্যা নয়, এখন মানের দিকে মনোযোগ দিতে চাই। সিনেমা থেকে সাময়িক দূরে আছি।

তার মানে এই নয়- আর ছবি করবো না। আজকে দেশের মানুষ সিনেমার জন্যই অপু বিশ্বাসকে চেনে। আমি এখনও সিনেমার বাইরে এক মুহূর্ত নিজেকে ভাবতে পারি না।’

পরিকল্পনার কথা জানাতে গিয়ে তিনি বলেন, ‘আমি নিজেকে নতুন করে তৈরি করছি। নিজেকে গড়ছি। আর সেটি শুধুমাত্র সিনেমার জন্যই। ওজন কমাচ্ছি, নিয়মিত জিমে যাচ্ছি। নতুন করে সিনেমায় আসবো বলেই এসব করছি। অপেক্ষা করুন, বিশেষ কিছু নিয়েই ফিরবো।’

শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ির পর নতুন করে সংসার শুরুর বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে সবার মতো ভাবনা আমারও আছে। তবে সময় সব বলে দেবে।

আমি শুধু এটুকু বলতে পারি- নতুন করে সংসার শুরু করতে আমার দিক থেকে কোনও না নেই। আমিও চাই, আমার কোনও আপত্তি নেই। সময় হলেই সব জানতে পারবেন।’ সূত্র : ব্রেকিং নিউজ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *