ইউনাইটেড হাসপাতালের ১২ অগ্নি নির্বাপক যন্ত্রের ৯টিই মেয়াদোত্তীর্ণ !!

রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালের ১২ টি অগ্নি নির্বাপক যন্ত্রের মধ্যে ৯ টি’ই মেয়াদোত্তীর্ণ ছিল বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম।এছাড়াও অগ্নিকাণ্ডের বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতিও ছিল বলে মন্তব্য করেছেন মেয়র। আজ বৃহস্পতিবার (২৮ মে) ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এরআগে, গতকাল বুধবার রাত ৯টা ৫৫ মিনিটে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে এসি বিস্ফোরণের আগুনে পাঁচজনের মৃত্যু হয়।খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে এবং পাঁচটি মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার কামরুল ইসলাম আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে রাতে জানান, ইউনাইটেড হাসপাতালের নিচতলায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সেখানে পাঠানো হয়। রাত ১০টা ৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের মোবাইল রিং অফিসার মো. কামরুল ইসলাম জানান, হাসপাতালের আইসোলেশন রুমে আগুন লাগে। ঘটনাস্থল থেকে পাঁচটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *